বুধবার, ১৭ জুলাই ২০১৯
বুধবার, ২রা শ্রাবণ ১৪২৬
 
 
ফের কাছাকাছি রণবীর-দীপিকা
প্রকাশ: ০৮:৫৩ pm ০৫-০৪-২০১৮ হালনাগাদ: ০৮:৫৩ pm ০৫-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বহু বছর হলো ব্রেক-আপ হয়েছে তাদের। সম্পর্ক ভাঙার পরেও চূড়ান্ত পেশাদারিত্ব দেখিয়েছেন দুই তারকা। ২০১৫-এ দাপিয়ে অভিনয় করেছেন ‘তামাশা’ ছবিতে। সেই রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনই নাকি ফের কাছাকাছি! হ্যাঁ, কাছাকাছি তো বটেই। তবে নতুন করে কোনও সম্পর্কের সমীকরণ খুঁজতে গেলে বোকামি হবে।

আসলে, বলিউডের বিখ্যাত ডিজাইনার মণীশ মলহোত্রর আগামী ফ্যাশন শো’তে দুজনকেই একসঙ্গে দেখা যাবে। আসন্ন ‘মিজওয়ান ফ্যাশন এক্সট্রাভ্যাগানজা’-তে। আগামী ৯ এপ্রিল এই ফ্যাশন শোয়ের নবম বর্ষের অনুষ্ঠান। মনীশ মালহোত্রার হয়ে শো স্টপ করবেন রণবীর কাপুর ও দীপিকা।

বুধবার মনীশ ইনস্টাগ্রামে দীপিকা ও রণবীরের ছবির কোলাজ শেয়ার করে লিখেছেন, ‘দ্য ওয়াক অব মিজওয়ান…দ্য জার্নি…’। একই সাথে হ্যাশট্যাগে রণবীর ও দীপিকাকে রেখেছেন ডিজাইনার।

দুই তারকার ফ্যানেদের জন্য নিঃসন্দেহে এটি দারুণ খবর। ‘বচনা অ্যায় হাসিনো’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘তামাশা’র পর তাদের এখনও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। তবে ফ্যাশন র‌্যাম্পের সৌজন্যে ফের একফ্রেমে দেখা যাবে প্রাক্তন এই জুটিকে।

অভিনেত্রী শাবানা আজমীর বাবা কাইফি আজমীর হাত ধরেই শুরু হয়েছিল এই ফ্যাশন শো। মিজওয়ান ওয়েলফেয়ার সোসাইটি শিক্ষা, সচেতনতা এবং গ্রামীণ নারীদের ক্ষমতায়নের জন্যই সারা বছর কাজ করে।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71