বুধবার, ২৬ জুন ২০১৯
বুধবার, ১২ই আষাঢ় ১৪২৬
 
 
ফের বিয়ের পিঁড়িতে এষা দেওল!
প্রকাশ: ০৫:১৩ pm ২০-০৭-২০১৮ হালনাগাদ: ০৫:১৩ pm ২০-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


পরণে লালটুকটুকে বেনারসী। যাতে সোনালি জরির সুতোর বাহারি কাজে ঠাসা। গা ভর্তি সোনার গয়না। মাথায় শোলার মুকুট। কপাল রেঙেছে চন্দনে। আর হাতে রয়েছে খাস কালীঘাট থেকে আনা শাঁখা ও পলা। এক্কেবারে বাঙালি কনে বলতে যা বোঝায়। এক্কেবারে সেভাবে সেজেছিলেন ‘ড্রিমগার্ল’কন্যা এষা দেওল তখতানি।

তবে কী আবারও বিয়ে সারলেন এষা? জোর গুঞ্জন বলিউড থেকে টালিউড পাড়ায়। তবে কী আবারও বিয়ে করলেন এষা দেওল? না মোটেই না।

এষার এই বাঙালি বধূর লুক রামকমল মুখোপাধ্যায়ের আপকামিং ছবি ‘কেকওয়াক’-এর জন্য। বৃহস্পতিবার (১৯ জুলাই) কলকাতার এক নামী পাবে পোস্টার লঞ্চ হয়ে গেল আপকামিং শর্টফিল্ম ‘কেকওয়াক’ এর। হাজির ছিলেন এষা দেওল। এই ছবির পরিচালক রামকমল মুখোপাধ্যায় এবং অভ্র চক্রবর্তী।

এই প্রথম কোনও ছবিতে বাঙালি কনের সাজে দেখা যাবে এষাকে। কেমন লাগল এই অভিজ্ঞতা? এষা বললেন, প্রায় তিন ঘণ্টা সময় লেগেছিল সাজতে। যাতে গোটা সাজটা এক্কেবারে নিখুঁত হয়, তার দিকে কড়া নজর রেখেছিলেন আমার পরিচালক রামকমল। এমনকী প্রায় সমস্ত রীতিই বোধ হয় আমাকে দিয়ে করিয়ে নিয়েছিল রাম।

জানা গেছে, এ ছবিতে একটি বাঙালি মেয়ের চরিত্রে দেখা যাবে এষাকে। এ সম্পর্কে রামকমল জানালেন, এই পোস্টারটিই ছবি নিয়ে অনেক কিছুই বলে দেয়। এই ছবিতে এষার চরিত্রের নাম শিল্পা সেন। তার অভিনয় ক্ষমতার জোরে চরিত্রটা এক্কেবারে বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে।

তবে এই ছবির একটি মাত্র দৃশ্যে এমন লুকে দেখা যাবে অভিনেত্রীকে। যার জন্য বেশ যত্ন নিয়েছেন রামকমল মুখোপাধ্যায় এবং তার গোটা টিম।

লাল বেনারসীটি জোগাড় করেছিলেন করীন পাঞ্জানি। কালীঘাট থেকে আনা হয়েছিল শাঁখা-পলা। এমনকী কলকাতার এক বিখ্যাত অলঙ্কার বিপণী বিশেষভাবে এষা জন্য গয়নার ডিজাইন করেছিল।

২২ মিনিটের এই ছবিতে এষাকে একজন শেফের ভূমিকায় দেখা যাবে। একই সঙ্গে ‘কেকওয়াক’-এ দেখা যাবে তরণ মালহোত্রা এবং অনিন্দিতা বসুকেও। ‘কেকওয়াক’-এর এই নতুন পোস্টারটি ডিজাইন করেছেন একতা ভট্টাচার্য। ছবির প্রযোজক দীনেশ গুপ্ত, শৈলেন্দ্র কুমার এবং অরিত্র দাস৷

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71