সোমবার, ২০ মে ২০১৯
সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
ফের মা হতে চলেছেন কারিনা কাপুর!
প্রকাশ: ০৯:৪৩ am ১৮-১১-২০১৮ হালনাগাদ: ০৯:৪৩ am ১৮-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মাত্র দু'বছর আগের ঘটনা, কারিনা কাপুর ও সাইফ আলী খানের ঘর আলো করে জন্ম নেন পুত্র সন্তান তৈমুর। যা নিয়ে মিডিয়ার মাতামাতির কমতি ছিল না। এরই মধ্যে খবর কারিনা কাপুর আবারও মা হতে চলেছেন। শুধু তাই নয়, তার বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা নিয়ে তুলকালাম শুরু হয়েছে নেটদুনিয়ায়।

ভারতীয় গণমাধ্যমে খবর, কারিনার গর্ভবতী অবস্থার কিছু ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে টুইটার ও ফেসবুকে। সেই সঙ্গে লেখা হয়েছে, কারিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। স্বভাবতই এই ছবি ঘিরে ফেটে পড়েছে জনতার কৌতূহল। শুরু হয়েছে বিবিধ কমেন্টের বন্যা। 

কারিনা ও সইফ আলী খানের শিশুপুত্র তৈমুরকে ঘিরে যে বিপুল উন্মাদনা দেখিয়ে থাকে মিডিয়া, তাতে এই ছবি আরও খানিকটা ইন্ধন প্রদান করেছে। এর আগে এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন যে, দ্বিতীয়বার মা হতে তার আপত্তি নেই। তবে তৈমুরের সঙ্গে সেই সন্তানের অন্তত দু’বছর ব্যবধান থাকা দরকার।

এখন তৈমুরের জন্মের পরে দু’ বছর কেটে গেছে। তাই ফ্যানদের একাংশ মনে করতে শুরু করেছেন, এই বার এসেছে সেই সময়। এমন মুহূর্তেই ছবি ভাইরাল।

খোঁজ নিয়ে জানা গেছে, কারিনার এই ছবিগুলি ‘নকল’ নয়। তবে ছবিগুলি ২০১৬ সালের। অর্থাৎ কিনা তৈমুরের জন্মের আগেকার। সেই ছবিগুলিকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাজার গরম করতে চাইছেন কেউ কেউ। তাদের উদ্দেশ্য ঠিক কী, তা বলা কঠিন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71