বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
ফেসবুকে প্রধানমন্ত্রীর ব্যঙ্গছবি শেয়ার দেওয়ায় পল্লী চিকিৎসক আটক
প্রকাশ: ০৬:৫৯ pm ০৫-১২-২০১৭ হালনাগাদ: ০৭:১১ pm ০৫-১২-২০১৭
 
 
 


ফেসবুকে প্রধানমন্ত্রীর ব্যঙ্গছবি শেয়ার দেওয়ায় বরিশালের বানারীপাড়া থেকে লুৎফর রহমান (৪০) নামের এক পল্লী চিকিৎসককে আটক করেছে পুলিশ। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাইসাঙ্গা গ্রামে তার বাড়ি। তিনি বানারীপাড়ার মলুহার গ্রামে শ্বশুড় বাড়িতে থাকেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, লুৎফর রহমান উপজেলার মলুহার গ্রামে ঘরজামাই থেকে পল্লী চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ‘আত্মঘাতী’ নামে একটি ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যঙ্গছবি শেয়ার দেন। এ অভিযোগে লুৎফরকে মঙ্গলবার দুপুরে মলুহার গ্রাম থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়। বানারীপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন ও লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আকরাম হোসেন ঘটনাস্থল থেকে তাকে আটক করেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম জানান, এ ব্যাপারে ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করবেন।

বানারীপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71