বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
বৃহঃস্পতিবার, ৩০শে বৈশাখ ১৪২৮
সর্বশেষ
 
 
ফ্যানে ঝুলিয়ে মাদ্রাসাছাত্রকে পেটালেন শিক্ষক
প্রকাশ: ০৫:৫২ am ১৭-০৪-২০১৬ হালনাগাদ: ০৫:৫২ am ১৭-০৪-২০১৬
 
 
 


ফেনী : ফেনীতে এক মাদ্রাসাছাত্রকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে নির্যাতন করেছে ওই মাদ্রাসার এক শিক্ষক।

গত শুক্রবার দুপুরে শহরের মধ্যম চাড়িপুর মিছবাহুল কোরআন ওয়াস ছুন্নাহ মাদ্রাসায় এ ঘটনা ঘটে। পরে ওই ছাত্রকে ফেনী সদর হাসপতালে ভর্তি করা হয়।   

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, ১২ বছর বয়সী ওই শিশুর বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গাংরা ইউনিয়নে। মার্চের শেষ সপ্তাহে ওই মাদ্রাসার হেফজ বিভাগে ভর্তি হয় সে। শনিবার রাতে শিশুটিকে ফেনী সদর হাসপতালে ভর্তি করার পর তার বাবা থানায় লিখিত অভিযোগ করেন।

পুলিশ রাত ১০টার দিকে ওই মাদ্রাসায় অভিযান চালায়। তবে শিক্ষক মোশারফ হোসেন পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি। পুলিশ পলাতক শিক্ষক মোশারফ হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা করছে বলে পরিদর্শক শাহীনুজ্জামান জানান।  

নির্যাতনের শিকার ছাত্রের বাবা সাংবাদিকদের জানান, কিছুদিন আগে তার দ্বিতীয় ছেলের জন্ম হলে মাদ্রাসাপড়ুয়া বড় ছেলে ভাইকে দেখতে বাড়ি যাওয়ার জন্য ওই শিক্ষকের কাছে ছুটির অবেদন করে। শিক্ষক ছুটি দিতে রাজি না হওয়ায় শুক্রবার দুপুরে আমার ছেলে মাদ্রাসা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু শিক্ষক মোশারফ তাকে ধরে ফেলে এবং আটকে নির্যাতন করে। এ খবর পেয়ে শনিবার দুপুরে মাদ্রাসায় গিয়ে ছেলেকে উদ্ধার করেন বলে জানান তার বাবা।

হাসপাতলে চিকিৎসাধীন শিশুটি জানায়, শিক্ষক মোশারফ তাকে প্রথমে বেত ও ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পেটান। এতে দুই হাত, দুই পা, নিতম্ব, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন অংশে কালসিটে পড়ে যায়। এরপর আমাকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মারে। নামানোর পর প্রথমে একটা বাথরুমে আর পরে মাদ্রাসার একটা ঘরে আটকে রাখে।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2021 Eibela.Com
Developed by: coder71