শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
ফ্র্যাঞ্চাইজির খোঁজে তৎপর বিসিবি
প্রকাশ: ০৮:২০ pm ৩১-০৭-২০১৫ হালনাগাদ: ০৮:২০ pm ৩১-০৭-২০১৫
 
 
 


স্পোর্টস ডেস্ক: নতুন ফ্র্যাঞ্চাইজির খোঁজে নেমেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য এ ফ্র্যাঞ্চাইজি খোঁজা হচ্ছে বলে জানা গেছে। এ নিয়ে বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট ও দেশের একটি জাতীয় দৈনিকে টেন্ডারের বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে।   

জানা গেছে, ২০১৫-১৮, চার বছরের জন্য মালিকানা স্বত্ব বিক্রির টেন্ডার আহ্বান করা হয়েছে। প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন, নতুন টেন্ডার আহ্বান করা হয়েছে কারণ আগের ফ্র্যাঞ্চাইজিদের মালিকানা বাতিল করা হয়েছে। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, রাজশাহী, সিলেট ও রংপুর বিভাগীয় দলের নতুন ফ্র্যাঞ্চাইজি নেয়া হবে। আগ্রহীদের আগামী ১৭ আগস্টের মধ্যে ইওআই জমা দিতে আহ্ববান করা হয়েছে।

বিসিবির প্রধান নির্বাহী আরো বলেন, আগের মালিকানার চুক্তি বাতিল করা হয়েছে কারণ তারা বিসিবির শর্ত পূরণ করতে ব্যর্থ হয়েছে। বকেয়া অর্থ যা তাদের দেয়ার কথা, সেটি নিয়ে আমরা আইনি প্রক্রিয়ায় গিয়েছি। এটা কাজ না করলে, আমাদের পরবর্তী পদক্ষেপ নিতেই হবে। আগের ফ্র্যাঞ্চাইজিরা মালিকানা ফিরে পাওয়ার আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে বাকিদের মতো তাদেরকেও আমাদের শর্তগুলো পূরণ করে আসতে হবে। আইসিসি নিষিদ্ধ করায় বিপিএলের তৃতীয় আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরস অংশ নিতে পারবে না এটা নিশ্চিত। নতুন ম্যানেজমেন্টে আসলেও দলটার আগের মালিক ইউরোপা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান শিহাব ট্রেডিং হাউস আর থাকছে না।

আগে দুই আসরে চিটাগং কিংস (এসকিউ স্পোর্টস), খুলনা রয়্যাল বেঙ্গলস (ওরিয়েন্ট স্পোর্টস), দুরন্ত রাজশাহী (ডিজিটাল অটোকেয়ার লিমিটেড), বরিশাল বার্নার্স (আলিফ গ্রুপ), সিলেট রয়্যালস (ফ্লোরা লিমিটেড) ও দ্বিতীয় আসরে রংপুর রাইডার্স (ইসস্পোর্টস লিমিটেড) অংশ নিয়েছিল।

এইবেলা ডটকম/এটি 
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71