বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৪ঠা মাঘ ১৪২৫
 
 
ফ্লাইটে হিন্দুদের জন্য আলাদা খাবার দেবে না এমিরেটস
প্রকাশ: ০৫:২২ pm ০৪-০৭-২০১৮ হালনাগাদ: ০৫:২২ pm ০৪-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মেন্যু থেকে হিন্দুদের জন্য আলাদা খাবারের অপশন তুলে দিচ্ছে দুবাই ভিত্তিক এমিরেটস এয়ারলাইন্স। মঙ্গলবার কোম্পানিটি এ ঘোষণা দিয়েছে। খবর ডেকান ক্রনিক্যাল ও খালিজ টাইমসের।

খবরে বলা হয়, হিন্দু সম্প্রদায়ের মানুষ ফ্লাইটে আলাদা করে কোনও খাবার পাবেন না। মেন্যু থেকে হিন্দু মিল অপশনটি তুলে নেয়া হচ্ছে। তবে তারা অন্য ‘নিরামিষ খাবার’ গ্রহণ করতে পারবেন।

এয়ারলাইন্সের একজন মুখপাত্র বলেন, পণ্য ও সেবায় নিয়মিত পর্যালোচনার অংশ হিসেবে এ উদ্যোগ নেয়া হচ্ছে। তবে আমরা গ্রাহকদের কথা মাথায় রেখে আমাদের অফার ও সেবা বিবেচনা করে থাকি।

এমিরেটস এয়ারলাইন্স নিরামিষভোজীদের জন্য নিয়মিতভাবে ভারতীয় নিরামিষ খাবার সরবরাহ করে আসছে। প্রতিষ্ঠানটি বিশেষ করে ভারতীয় উপমহাদেশের মানুষের জন্য সব ধরনের নিরামিষ খাবার রাখতো। তাদের খাদ্য তালিকায় ছিল সবজি, তাজা ফল, শুকনো ফল, বাদাম, দুগ্ধজাত দ্রব্য, খাদ্যশস্যসহ অন্যান্য নিরামিষ পণ্য। এ তালিকায় কোনও ধরনের মাংস, মাছ, ডিম জাতীয় খাবার থাকত না। একইসঙ্গে এয়ারলাইন্সটি জৈন ধর্মের বিশেষ করে যারা খাটি নিরামিষভোজী, তাদের জন্য নিরামিষ খাবার সরবরাহ করতো।

এমিরেটস বলছে, গ্রাহকের চাহিদার বিষয়টি সবসময় প্রাধান্য দেয় আমাদের প্রতিষ্ঠান। আমাদের খাবারও মান সম্পন্ন শেফরাই তৈরি করে থাকেন। এজন্য আমরা হিন্দু সম্প্রদায়ের গ্রাহকদের জন্য বিশেষ খাবার রেখেছি। তারা চাইলে মেন্যু থেকে তাদের পছন্দের খাবার নিতে পারবেন।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71