মঙ্গলবার, ২৫ জুন ২০১৯
মঙ্গলবার, ১১ই আষাঢ় ১৪২৬
 
 
বউ সেজেছেন সোনম কাপুর
প্রকাশ: ০২:৩৭ pm ০৮-০৫-২০১৮ হালনাগাদ: ০২:৩৭ pm ০৮-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আজ মঙ্গলবার বলিউড তারকা সোনম কাপুরের বিয়ে। চলচ্চিত্রে চরিত্রের প্রয়োজনে এর আগে কয়েকবার বউ সেজেছেন। কিন্তু আজ তিনি বাস্তব জীবনে বউ সেজেছেন। অনুভূতিটা তাই অন্য রকম।

আজ সোনমের মাসি ও ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের রকডেল বাংলোয় শিখ রীতি অনুসারে বিয়ে হচ্ছে আনন্দ আহুজা ও সোনমের। ইতিমধ্যে সোনম কাপুরের বউ সাজের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ পেয়েছে। তিনি পরেছেন ডিজাইনার অনুরাধা ভাকিলের নকশা করা একটি লাল লেহেঙ্গা। আনন্দ আহুজার বর বেশের ছবিও এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বউয়ের সাজে সোনম কাপুর

বউয়ের সাজে সোনম কাপুর

সকাল থেকেই বিয়েবাড়িতে অতিথিরা আসতে শুরু করেছেন। নির্মাতা করণ জোহর, অভিনেতা অমিতাভ বচ্চন ও তাঁর মেয়ে শ্বেতা নন্দা বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, স্বরা ভাস্কর, রাকেশ ওম প্রকাশ মেহরাসহ অনেকেই হাজির হয়েছেন সোনমের বিয়েতে। বিয়ে সম্পন্ন হলে অতিথিদের জন্য আছে মধ্যাহ্নভোজের আয়োজন। এরপর আজ রাত আটটায় হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন পরিবার ও বলিউডের লোকজন। মেহেদি অনুষ্ঠানের মতো সেখানেও নাচ-গানের আয়োজন রাখা হয়েছে। তবে বিয়েতে অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না সোনম-আনন্দ জুটি। নিমন্ত্রণপত্রে তাঁরা জানিয়ে দিয়েছেন: ‘আমাদের বিশেষ এই দিনে উপহার হিসেবে একমাত্র কাম্য আপনার উপস্থিতি।’

বিয়ে এই মাসে হলেও সোনমদের জুহুর বাড়িতে মরিচা বাতি লেগেছে গত মাসেই। নায়িকার মা সুনিতা ভবানী নিজে দাঁড়িয়ে থেকে বিয়েবাড়ির আলোকসজ্জার নির্দেশনা দিয়েছেন। আলোর রোশনাইয়ে ভরে গেছে বিয়েবাড়ির চারপাশ। উৎসবের আমেজে মেতেছে গোটা কাপুর ও আহুজা পরিবার।

 

সোনমের বিয়ের মঞ্চ

সোনমের বিয়ের মঞ্চ

 

নি এম/

 

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71