সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
বগুড়ায় পিস্তল-গুলিসহ দু্ই জেএমবি সদস্য গ্রেফতার
প্রকাশ: ১০:২০ am ০২-০৭-২০১৮ হালনাগাদ: ১০:২০ am ০২-০৭-২০১৮
 
বগুড়া প্রতিনিধি
 
 
 
 


বগুড়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ জঙ্গি সংগঠন জেএমবির দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সদর দফতরের গোয়েন্দা শাখা এবং বগুড়া গোয়েন্দা পুলিশের একটি দল গত শনিবার রাতে আদামদিঘি থেকে তাদের গ্রেফতার করে।

বগুড়া জেলা ডিবি পুলিশের পরিদর্শক মো. নূরে আলম সিদ্দিকী জানান, শনিবার গোপন সংবাদ পাওয়া যায় যে, একদল জেএমবি ক্যাডার বগুড়ার আদমদিঘি উপজেলার যে কোনো স্থানে গোপন বৈঠকে মিলিত হবে। পরে নিশ্চিত হওয়া যায় যে, সন্ত্রাসীরা উপজেলার সান্তাহার এলাকার বাইপাস সড়কের পাশে অবস্থিত পৌঁওতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের এক পাশে অবস্থান করছে। এর ভিত্তিতে ডিবি হেডকোয়াটার্সের একটি দল আমাদের সাথে নিয়ে সেখানে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪-৫জন জেএমবি ক্যাডার পালিয়ে গেলেও ২ ক্যাডারকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি সেভেন পয়েন্ট সিক্সটি ফাইভ (৭.৬৫) পিস্তল, ১২ রাউন্ড তাজা গুলি ও ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়। 
গ্রেফতারকৃতরা হল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছোটচক গ্রামের মৃত আবদুস সালামের ছেলে মো. রুবেল হোসেন (২৮) ও পারচৌকা গ্রামের আইয়ুব আলীর ছেলে আবদুল বারী (২১)। এঘটনায় ডিবির এসআই ফিরোজ বাদি হয়ে 
রবিবার সকালে আদমদিঘি থানায় দায়ের করেন। 

আদমদিঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সায়িদ মো. ওয়াহেদুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71