বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৮ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
প্রকাশ: ০৬:০৯ pm ২৩-১১-২০১৭ হালনাগাদ: ০৬:০৯ pm ২৩-১১-২০১৭
 
বগুড়া প্রতিনিধি:
 
 
 
 


বগুড়ায় বিভিন্ন ক্লিনিক, ওষুধের দোকান ও বেকারি কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ১৪ লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার র‌্যার সদর দপ্তরের আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আযমের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে অংশ নেওয়া র‌্যাব কর্মকর্তারা জানান, বগুড়া শহরের বিসিক শিল্প নগরী এলাকায় আকবরিয়ার ব্রেড অ্যান্ড বিস্কুট ফ্যাক্টরিতে উৎপাদন পরিবেশ নোংরা, ১৭টি পণ্যের অনুমোদন না থাকা এবং কর্মীদের স্বাস্থ্য সনদ না থাকায় ৪ লাখ টাকা জরিমানা করা হয়। এরপর শহরের কানুছগাড়ির শুভেচ্ছা ক্লিনিক, আস্থা ক্লিনিক এবং রহমান নগরের সিটি ক্লিনিকে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ পরীক্ষাগার এবং পরিবেশ নোংরা থাকায় জরিমানা করা হয়। এর মধ্যে শুভেচ্ছা ক্লিনিকে ৫লাখ, সিটি ক্লিনিকে ৩লাখ এবং আস্থা ক্লিনিকে ২ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। একই সময় কানুছগাড়ি এলাকার নিউ ফাতেমা ওষুধালয়ে মেয়াদোত্তীর্ণ বিদেশি ওষুধ রাখায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। 

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও উপস্থিত ছিলেন র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার মেজর এসএম মোরশেদ, বগুড়া জেলা ড্রাগ সুপার আহসান হাবিব, বগুড়া পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক শাহ আলী ও বিএসটিআই বগুড়ার মাঠ কর্মকর্তা দেবব্রত বিশ্বাস।

এসকে 
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71