মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯
মঙ্গলবার, ১০ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
বন্যার্তদের ১২ কোটি রুপি দিচ্ছেন সালমান
প্রকাশ: ০৪:২৭ pm ০১-০৯-২০১৮ হালনাগাদ: ০৪:২৭ pm ০১-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের কেরালায় বন্যাদুর্গতদের জন্য বলিউড তারকাদের অনেকেই ত্রাণ তহবিলে অর্থ দিচ্ছেন। অভিনেতা জাবেদ জাফেরি টুইটারে লিখেছিলেন, ত্রাণ ও পুনর্বাসন তহবিলে সালমান খান ১২ কোটি রুপি দিয়েছেন। কিন্তু পরে আবার পোস্টটি মুছে ফেলেন জাবেদ।

জাবেদ লিখেন, ‘শুনেছি কেরালার জন্য সালমান খান ১২ কোটি রুপি দিয়েছেন। এই মানুষটা একদম আলাদা। ঈশ্বর মঙ্গল করুন, ভাই। শ্রদ্ধা।’ পরে এ পোস্ট মুছে ফেলেন তিনি। বলেন, নিশ্চিত হওয়ার জন্য তিনি অপেক্ষা করছেন।

‘আমি টুইট করেছিলাম। বলেছিলাম সালমানের দানের কথা শুনেছি। কারণ তাঁর আগের রেকর্ড অনুযায়ী এটার জোর সম্ভাবনা আছে। আমি আমার ভাবনা ও প্রশংসা শেয়ার করেছিলাম’, ফিরতি টুইটে বলেন জাবেদ, সালমান খান অবশ্য কোনো মন্তব্য করেননি।

ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা কেরালা ত্রাণ ও পুনর্বাসন তহবিলে অনুদান দিচ্ছেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুত এক কোটি রুপি দিয়েছেন। গোল্ড তারকা কুনাল কাপুর দিয়েছেন এক কোটি দুই লাখ রুপি।

এ ছাড়া মেগাস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কঙ্গনা রানাউত, সানি লিওন, আনুশকা শর্মা, রজনীকান্ত, তলাপতি বিজয়, রামচরণসহ অনেকেই ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন। অ্যাকশন হিরো রণদীপ হুদাকে কেরালায় উন্নয়ন সংস্থা খালসা এইডের সঙ্গে দেখা গেছে।

খালসা এইড তাদের অফিশিয়াল পেজে একটি ছবি পোস্ট করেছে, যেখানে দুর্গত মানুষের জন্য রণবীর হুদাকে রান্না করতে দেখা যায়। ক্যাপশনে সংগঠনটি লেখে, রণদীপ হুদা কেরালায় খালসা এইড টিমের সঙ্গে যোগ দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করার চেয়ে দুর্গত এলাকায় এমন তারকাকে দেখা সত্যিই অসাধারণ ব্যাপার।

ত্রাণকাজে অংশ নিতে পেরে খুবই ভালো লাগছে বলে জানান রণদীপ। বলেন, প্রতিটি ছোট পদক্ষেপও মূল্যবান। সূএ: হিন্দুস্তান টাইমস।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71