শনিবার, ২০ জুলাই ২০১৯
শনিবার, ৫ই শ্রাবণ ১৪২৬
 
 
বন্যায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি নির্মাণ করে দেয়া হবে: মায়া
প্রকাশ: ০৭:৪৭ pm ১৯-০৮-২০১৭ হালনাগাদ: ০৮:৫৭ pm ১৯-০৮-২০১৭
 
জামালপুর প্রতিনিধি
 
 
 
 


বন্যায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি নির্মাণ করে দেয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। শনিবার জামালপুরের মেলান্দহ উপজেলার পাইলট প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

বন্যা কবলিত এলাকায় ঢেউটিন ও অর্থ বরাদ্দ দেয়া হবে উল্লেখ করে তিনি বলেন, বন্যার্ত মানুষের দুঃখ-কষ্ট দূর না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে।

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব (ভারপ্রাপ্ত) গোলাম মোস্তফা ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক রিয়াজ আহমেদ, অনুষ্ঠানে বক্তৃতা করেন।

মায়া চৌধুরী বলেন, বন্যায় প্রচুর রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব রাস্তাঘাট মেরামত করা হবে। এ জন্য সরকার পর্যাপ্ত অর্থ বরাদ্দ করবে। ত্রাণ সামগ্রী বিতরণ নিয়ে কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না বলে মন্ত্রী উল্লেখ করেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

এতে বলা হয়, জামালপুরে এ পর্যন্ত ২ হাজার মেট্রিক টন চাল ও নগদ ৫০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। প্রয়োজনে আরও বরাদ্দ দেয়া হবে বলে মন্ত্রী বন্যার্তদের আশ্বস্ত করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে কাউকে না খেয়ে কষ্ট করতে দেয়া হবে না। ক্ষতিগ্রস্ত প্রত্যেক মানুষের কাছে ত্রাণ সমাগ্রী পৌছানো নিশ্চিত করতে তিনি জামালপুরের জেলা প্রশাসককে নির্দেশনা দেন।

আ এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71