মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
বরগুনায় লঞ্চের ধাক্কায় পা হারালেন গৃহবধূ
প্রকাশ: ১০:৫১ am ২২-০৬-২০১৮ হালনাগাদ: ১০:৫১ am ২২-০৬-২০১৮
 
বরগুনা প্রতিনিধি    
 
 
 
 


বরগুনায় দুই লঞ্চের সংঘর্ষে পা হারালেন সালমা ইসলাম টপি নামের এক গৃহবধূ (৪২)। 

বৃহস্পতিবার দুপুরে বরগুনার লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গুরুতর আহতাবস্থায় সালমা ইসলাম টপিকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা পাঠানো হয়েছে। 

সালমা ইসলাম টপি বরগুনার বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলামের স্ত্রী। বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের লাকুরতলা এলাকার স্থায়ী বাসিন্দা তারা।

প্রত্যক্ষদর্শী ও বরগুনা জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা পৌণে দুইটার দিকে সালমা ইসলাম টপি ঈদের ছুটি শেষে তার সন্তানদের ঢাকার উদ্দেশে এগিয়ে দেওয়ার জন্য এমভি পুবালী-১ লঞ্চে উঠেন। লঞ্চে উঠে কেবিনের সামনে দাঁড়িয়ে সন্তানদের সাথে কথা বলছিলেন তিনি। এমন সময় অপরদিক থেকে এমভি কিং সম্রাট নামের অপর একটি লঞ্চ এমভি পূবালী-১ লঞ্চটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সালমা ইসলাম টপির বাম পা দ্বিখন্তিত হয়ে যায়। 

এ ঘটনার পরপরই সালমা ইসলাম টপিকে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকগণ তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেয়ার পথে অবস্থার অবনতি দেখা দিলে পথিমধ্যে বাকেরগঞ্জের জাহানারা ক্লিনিকে তাকে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরও অবনতি দেখা দিলে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় পাঠানো হয়।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71