মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৭শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
বরিশালের বাজারে মেয়াদোত্তীর্ণ সয়াবিন তেলে সয়লাব
প্রকাশ: ০৯:১৮ pm ০৭-০৮-২০১৫ হালনাগাদ: ০৯:১৮ pm ০৭-০৮-২০১৫
 
 
 


বরিশাল প্রতিনিধি: বরিশালের বিভিন্ন উপজেলা ও ঝালকাঠীর খোলাবাজারে মেয়াদোত্তীর্ণ টিসিবির পন্য ৯০০ ব্যারেল ভোজ্য (সয়াবিন) তেল বিক্রি করতে গিয়ে জনতার রোষানলে পড়েছেন টিসিবির দায়িত্বে থাকা কর্মকর্তা-কর্মচারীরা।

বুধবার রাতে নগরীর রুপাতলীর বটতলা এলাকা থেকে একটি মিনি ট্রাকভর্তি মেয়াদোউত্তীর্ণ ভোজ্য পামওয়েলের জারসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, ঝালকাঠির বাড়ৈইকাঠী এলাকার বাসিন্দা আশরাফ আলী হাওলাদারের পুত্র ট্রাক চালক খায়রুল হাওলাদার (২৮) ও পাশ্ববর্তী কৃষ্ণকাঠী গ্রামের ফজলুল হক হাওলাদারের পুত্র হেলপার মিলন হাওলাদার (৩১)।

বিভিন্ন সূত্রে জানা গেছে, মেয়াদোত্তীর্ণ ভোজ্য তেল বিক্রি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ার পর টিসিবির কর্মকর্তারা আর্থিক লেনদেনের মাধ্যমে বিষয়টি ধামাচাঁপা দেয়ার শেষ চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। তাৎক্ষনিক কথিত দুই সংবাদকর্মীকে ১০ হাজার, কতিপয় আর্মড পুলিশ সদস্যকে ১০ হাজার ও স্থানীয় কয়েক ব্যক্তিকে ১০ হাজার টাকা দিয়েও টিসিবির কর্মকর্তারা শেষ রক্ষা করতে পারেননি।

চিকিৎসকেরা জানিয়েছেন, খোলা বাজারে বিক্রি হওয়া মেয়াদোত্তীর্ণ ভোজ্য তেল মানবদেহের জন্য মারাত্মক ক্ষতিকর।

বরিশাল কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) দেলোয়ার হোসেন জানান, অবৈধভাবে মেয়াদোত্তীর্ণ ভোজ্য তেল পাচারের খবর পেয়ে বুধবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে নগরীর রুপাতলীর বটতলা এলাকায় অভিযান চালানো হয়। এসময় মেয়াদোত্তীর্ণ ভোজ্য পামওয়েলের (সয়াবিন) জার ভর্তি একটি মিনি ট্রাক আটক করা হয়। এসময় তেলের বৈধ কাগজপত্র দেখাতে না পারায় দুইজনকে আটক করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি মো. শাখায়াত হোসেন জানান, বিষয়টি নিশ্চিত হতে কাগজপত্র নিয়ে দোকান মালিক ও টিসিবির কর্মকর্তাদের থানায় ডাকা হয়েছে। কাগজপত্র যাচাই-বাচাই করে ক্রয়-বিক্রয়ের সত্যতা না পাওয়া গেলে এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

এইবেলা ডট কম/কল্ল্যান/এমকে
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71