মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
বরিশালে এক হিন্দু পরিবারকে পুড়িয়ে হত্যার চেষ্টা 
প্রকাশ: ০৪:১২ pm ০৬-০৭-২০১৮ হালনাগাদ: ০৪:১২ pm ০৬-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বরিশাল জেলার উজিরপুর উপজেলার বরাকোঠা ইউনিয়নের খাটিয়ালপাড়া গ্রামের এক হিন্দু পরিবারকে পরিকল্পিতভাবে পুড়িয়ে মারার জন্য মঙ্গলবার দিবাগত গভীর রাতে বসতঘরে অগ্নিসংযোগ করার অভিযোগ পাওয়া গেছে। 

খবর পেয়ে বুধবার সকালে উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওই গ্রামের সুবাস চন্দ্র রায়ের পুত্র সুজন রায় জানান, স্থানীয় ফারুক মেম্বরের বাড়ি থেকে বাঁশেরপুল পর্যন্ত দুই কিলোমিটার পাকা সড়ক নির্মানের বালুর ঠিকাদারী কাজ পায় তার বন্ধু একই গ্রামের রোমান হাওলাদার। ওই কাজে তাকে (রোমান) সহযোগীতা করায় ক্ষুব্দ হয় একই গ্রামের প্রভাবশালী খোকন হাওলাদার ও টোলন সন্যামত। প্রভাবশালীরা একাধিকবার তাকে (সুজন) প্রাণনাশের হুমকি প্রদান করে।

তিনি জানান, প্রভাবশালীদের হুমকির প্রতিবাদ করায় মঙ্গলবার দুপুরে খোকন হাওলাদার ও টোলনের নেতৃত্বে ৭/৮ জন সন্ত্রাসীরা হামলার উদ্দেশ্যে তাকে (সুজন) ধাওয়া করে। এসময় সে দৌঁড়ে পালিয়ে গিয়ে আত্মরক্ষা করেন। এঘটনার জের ধরে মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে প্রভাবশালীরা পরিকল্পিতভাবে পুড়িয়ে মারার জন্য সুজনদের বসতঘরে অগ্নিসংযোগ করে।

বিষয়টি মঙ্গলবার রাতেই উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার, সহকারী পুলিশ সুপার ও থানা পুলিশকে অবহিত করা হয়েছে। অসহায় সুজন রায় প্রভাবশালীদের হাত থেকে রেহাই পেতে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71