বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
বরিশালে মেয়র প্রার্থী ডা. মনীষা চক্রবর্তীর ওপর হামলা
প্রকাশ: ০২:৩৯ pm ৩০-০৭-২০১৮ হালনাগাদ: ০২:৩৯ pm ৩০-০৭-২০১৮
 
বরিশাল প্রতিনিধি
 
 
 
 


বরিশালে সবগুলো কেন্দ্র এখন আওয়ামী লীগের দখলে চলে গেছে। সেখানে কাউন্সিলর পদে কিছু ভোট হলেও মেয়র পদের ব্যালট দেওয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে। জাল ভোটের প্রতিবাদ করায় বাসদ মনোনীত মেয়র প্রার্থী মনীষা চক্রবর্ত্তীর ওপর হামলা করা হয়েছে।

জেলা বাসদ সভাপতি ইমরুল হাকিম রুমন বলেন- সোমবার (৩০ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে মেয়র প্রার্থী ডা. মনীষা চক্রবর্তীসহ সদর গার্লস কেন্দ্রে যান। সেখানে তারা জানতে পারেন মেয়র ব্যালট বাদে অন্য ব্যালট দেওয়া হচ্ছে। প্রার্থী ভেতরে গিয়ে দেখেন মেয়র ব্যালটে আওয়ামী লীগের কর্মীরা সিল দিচ্ছেন। তিনি সাথে সাথে রিটার্নিং অফিসারকে জানান। রিটার্নিং অফিসার দ্রুত চলে আসেন। এ সময় তাঁর সামনেই বাকবিতণ্ডার একপর্যায়ে আওয়ামী লীগের দুই কর্মী চড় থাপ্পর মারেন মনীষা চক্রবর্ত্তীকে। বাসদ সভাপতি এ ঘটনার তীব্র নিন্দা জানান।

২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউদ্দিন সিকদার বলেন, সোয়া ৮টার মধ্যে তার কেন্দ্রগুলো থেকে বিএনপি এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। এখন ২৪, ২৫ ২৬ নম্বর ওয়ার্ড পুরোপুরি আওয়ামী লীগ নেতাকর্মীদের দখলে। 

৪ নম্বর ওয়ার্ডের মহাবাজ কেন্দ্রে কোনো ব্যালটই দেওয়া হচ্ছে না বলে ভোটারদের অভিযোগ। পুরো কেন্দ্রে আওয়ামী লীগের কর্মীরা সিল মারছে বলে অভিযোগ উঠেছে।

প্রিসাইডিং অফিসার তানভির হাসান মিডিয়ার কাছে বলেন- ‘বিষয়টি আমি ওপরের মহলকে অবহিত করেছি।’

মাহামুদিয়া মাদ্রাসা কেন্দ্রে মেয়র পদে ব্যালট দেওয়া বন্ধ করা নিয়ে ইসলামী আন্দোলন কর্মীদের সঙ্গে আওয়ামী লীগ কর্মীদের হাতাহাতি হয়। খবর পেয়ে ছুটে যান মেয়র প্রার্থী মাও. ওবাইদুর রহমান মাহাবুব। তাঁর সঙ্গে বাদানুবাদের একপর্যায়ে কিছু ভোটার ভোট দিয়েছেন বলে জানা গেছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71