সোমবার, ২১ জানুয়ারি ২০১৯
সোমবার, ৮ই মাঘ ১৪২৫
 
 
বলিউডের সিনেমায় শিমলা
প্রকাশ: ০৬:১৯ pm ০৮-০৬-২০১৮ হালনাগাদ: ০৬:১৯ pm ০৮-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


বাংলাদেশের জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকা শিমলা বেশ কয়েক বছর অভিনয় থেকে দূরে। বাংলাদেশের ছোট পর্দায় দু’একটি কাজে তাকে দেখা গেলেও বড় পর্দায় তার দর্শন মেলেনি বহুদিন। শিমলার গুণমুগ্ধদের জন্য সুখবর যে, তিনি আবার বড় পর্দায় ফিরছেন। তবে সেই ফেরা কোনো বাংলাদেশি ছবির মাধ্যমে নয়, তিনি ফিরছেন বলিউড সিনেমার মাধ্যমে।

কিংস এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও অর্পণ রায় চৌধুরী পরিচালিত হিন্দি ছবি ‘সফর’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ছবিটির মুম্বাই শুটিং শিডিউল শেষ হয়েছে।

সর্বপ্রথম ‘ম্যাডাম ফুলি’-র জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন শিমলা।

বলিউডে ছবির বিষয়ে শিমলা বলেন, আসলে ভাষাটা খুব গুরুত্বপূর্ণ। আমি যখন বাংলায় কথা বলছি, তখন আমার এক্সপ্রেশন একরকম হবে আবার যখন ইংরেজিতে কথা বলব, তখন আমার বডি-ল্যাঙ্গোয়েজ আলাদা হয়ে যায়। যখন হিন্দিতে কথা বলব, তখন আবার অন্যরকম। সেক্ষেত্রে বলব যে অভিনয়টা একটু হলেও আলাদা হয়।

তিনি বলেন, বাংলাদেশ থেকে কোনো অভিনেত্রী প্রথম লিড রোলে হিন্দি ছবিতে কাজ করছে, এটা বাংলাদেশের জন্য খুব বড় একটা অ্যাচিভমেন্ট। আমি খুব খুশি যে আমার ভাগ্য এতটা ভালো। প্রথম ছবিতেই ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছি, আবার বলিউডের মতো একটা জায়গা, যেখানে প্রচণ্ড কম্পিটিশন চলে, সেখানে আমি এ রকম একটা সুযোগ পেয়েছি।

অনেক বড় বড় অভিনেতা-অভিনেত্রীরা আছেন আমাদের দেশে। তারাও নিশ্চয়ই কাজ করবেন। এটাই আনন্দ হচ্ছে যে, আমার নামটা সেই তালিকায় প্রথম দিকে থাকবে।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71