সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
বাঁচতে চায় মেধাবী ছাত্রী সেতু রাণী
প্রকাশ: ০৯:৫১ pm ২২-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৫১ pm ২২-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ঠাকুরগাঁও সদর উপজেলার শান্তিনগর ১নং ওয়ার্ডের নিবাসী মেধাবী ছাত্রী সেতু রানী রায়। সেতু আর,কে,স্টেট স্কুলের শিক্ষার্থী। PEC পরীক্ষায় জিপিএ-৫.০০(গোল্ডেন); JSC পরীক্ষায় জিপিএ-৫.০০(গোল্ডেন) এবং SSC পরীক্ষায় জিপিএ-৪.৮৩ পেয়ে কৃতকার্য হয়েছে।

কিন্তু এই মেধাবী মেয়েটি ৩ বছর যাবৎ লোপাস (S.L.E) নামক দুরারোগ্য রোগে ভুগছে। সেতু রানীর পিতা কৃষ্ণ চন্দ্র রায় একজন তৃতীয় শ্রেণীর (পি,ডি,বি) কর্মচারী। মেয়ের চিকিৎসার খরচ জোগাতে আজ নিঃস্ব হয়ে গেছেন তিনি। 

তবে ডাক্তার ভালো চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে বলেছেন। যার জন্য ৭/৮ লক্ষ টাকা প্রয়োজন। যা আবার এই অসহায় পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। সেতুকে বাঁচাতে তার পরিবারের পক্ষ থেকে মানবিক সাহায্যের আবেদন জানানো হয়েছে। 

যেভাবে সাহায্যের জন্য অর্থ পাঠাতে পারেন- বিকাশ নম্বরঃ 01735894151-3 (ডাচ বাংলার জন্য শেষে 3 যোগ করতে হবে) এবং 01793035618-7 (ডাচ বাংলার জন্য শেষে 7 যোগ করতে হবে)। এছাড়া যোগাযোগ করতে-কৃষ্ণ চন্দ্র রায়ের মোবাইল নাম্বার: ০১৭৩৫৮৯৪১৫১, স্কুলের প্রধান শিক্ষকের নাম্বার: ০১৭১২৩৬৩৪০৯।

সেতু রানী বাঁচতে চায়। সে আবার তার পড়াশোনা চালিয়ে যেতে চায়। আমরা কি পারিনা সেতুর মত একজন মেধাবী শিক্ষার্থীকে সুস্থ করে তুলতে? আসুন সেতুর মত একজন মেধাবী শিক্ষার্থীকে সুস্থ করে তুলতে তার প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিই। 


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71