শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮
শুক্রবার, ৩০শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
বাংলাদেশী রোগীদের জন্য সেবার দ্বার উন্মুক্ত করলো টেলিমেডিসিন সেন্টার
প্রকাশ: ০১:০০ pm ২৪-১২-২০১৬ হালনাগাদ: ০১:০০ pm ২৪-১২-২০১৬
 
 
 


প্রেস রিলিজঃ পশ্চিমবাংলা তথা পূর্ব ভারতের সেরা হাসপাতাল (স্বাস্থ্য পরিসেবা মূল্যায়ন বিষয়ক আমেরিকান প্রতিষ্ঠান AdvaHosp এর জরিপে) আমরি হাসপাতাল ঢাকার লালমাটিয়াতে তাদের ইনফরমেশন এবং টেলিমেডিসিন সেন্টার স্থাপনের মাধ্যমে বাংলাদেশী রোগীদের জন্য সেবার দ্বার উন্মুক্ত করলো।

ইউএস ভিত্তিক টেলিমেডিসিন কোম্পানি টেলিহেলথ৩৬৫ সারাদেশে টেলিমেডিসিন সেন্টার স্থাপনের মাধ্যমে আমরি হাসপাতালের সেবা রোগীদের হাতের মুঠোয় পৌঁছে দেবার জন্য কাজ করে যাচ্ছে।

 

গতকাল দুপুর ১২টায় আমরি হাসপাতালের সিইও, রুপক বড়ুয়া সেন্টারটির শুভ উদ্ভোধন করলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আমরি হাসপাতালের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট দেবাশিষ রয় এবং টেলিহেলথ৩৬৫ এর কান্ট্রি হেড অলোক কুমার বিশ্বাস এবং দেশব্যাপী বিজনেজ পার্টনারগণ।
এখন থেকে বাংলাদেশী রোগীরা ভারতে চিকিৎসা করতে যাবার আগেই দেশে বসেই আমরি হাসপাতালের ডাক্তারদের কাছ থেকে টেলিমেডিসিনের মাধ্যমে তাদের টোটাল ট্রিটমেন্ট প্লান জেনে পূর্ণ প্রস্তুতি নিয়ে যেতে পারবেন এবং চিকিৎসা করে দেশে ফেরত আসার পরে দেশে থেকেই যেকোন ফলো-আপ করতে পারবেন আমরি হাসপাতালের ডাক্তারদের কাছ থেকে টেলিহেলথ৩৬৫ এর টেলিমেডিসিন এর মাধ্যমে।

এইবেলাডটকম/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71