বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
বাংলাদেশে শাওমির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু 
প্রকাশ: ১১:০৯ am ১৯-০৭-২০১৮ হালনাগাদ: ১১:০৯ am ১৯-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


একটি ইভেন্টে ঘোষণার মধ্য দিয়ে গত মঙ্গলবার বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে চীনভিত্তিক ডিভাইস নির্মাতা শাওমি। রাজধানীতে ‘হ্যালো বাংলাদেশ’ নামের এক ইভেন্টে এ ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। বাংলাদেশে এখন থেকে সরাসরি ব্যবসা পরিচালনা করবে শাওমি।

পাশাপাশি মঙ্গলবার রেডমি এস২ নামের নতুন স্মার্টফোন উন্মোচন করেছে শাওমি। ডিভাইসটির দুটি সংস্করণ আনা হয়েছে। এগুলোর দাম যথাক্রমে ১৪ হাজার ৯৯৯ ও ১৭ হাজার ৯৯৯ টাকা। ২৬ জুলাই থেকে পরবর্তী দুই সপ্তাহ অনলাইন স্টোর দারাজে পাওয়া যাবে ফোন দুটি। এরপর দেশের সব খুচরা বিক্রয় কেন্দ্র থেকেও ফোন দুটি কেনা যাবে।

শাওমি এতদিন সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের (এসইবিএল) মাধ্যমে বাংলাদেশে ব্যবসা করে আসছিল। এখন থেকে এসইবিলের পাশাপাশি সরাসরি ব্যবসা পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশে আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন উপলক্ষে সারা বিশ্বে শাওমির কার্যক্রম তুলে ধরেন প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট ও শাওমি ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মানু জৈন।

তিনি বলেন, বাংলাদেশের লাখ লাখ এমআই ফ্যানের জন্য আনুষ্ঠানিকভাবে শাওমির ডিভাইস নিয়ে আসতে পারায় আমরা আনন্দিত। বাংলাদেশের স্মার্টফোন বাজারের পরিধি দিন দিন বাড়ছে। আমরা এ পরিধি আরো বাড়াতে চাই। লাখ লাখ মি ফ্যানের ভালোবাসাকে সঙ্গী করে বাংলাদেশের বাজারে শাওমিকে ভালো অবস্থানে নিতে চাই। আনুষ্ঠানিকভাবে বাজারে প্রবেশের মধ্য দিয়ে আমরা সর্বনিম্ন দামে শাওমির সর্বশেষ পণ্য বাংলাদেশে নিয়ে আসতে পারব। আমরা সর্বোচ্চ সেবা দিতে দৃঢ়প্রতিজ্ঞ। এজন্য একটি শক্তিশালী টিম গঠন করা হবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71