রবিবার, ২৪ জুন ২০১৮
রবিবার, ১০ই আষাঢ় ১৪২৫
 
 
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রিয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা
প্রকাশ: ১০:৫৭ pm ১৯-০৫-২০১৮ হালনাগাদ: ১০:৫৭ pm ১৯-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-এর দ্বি-বার্ষিক সম্মেলন শেষে কেন্দ্রিয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

১৮ মে শুক্রবার ঢাকার ইন্জিনিয়ার্স ইনিষ্টিটিউশন এ উদ্ধোধন করা হয়। আজ ১৯ মে ঢাকেশ্বরী মন্দিরে কাউন্সিলরদের উপস্থিতিতে সারাদিন আলোচনা অনুষ্ঠিত হয় এবং রাত ৭টার পর সাবজেক্ট কমিটির সদস্যবৃন্দ বসে সর্বসম্মতিক্রমে শ্রী মিলন কান্তী দত্ত কে সভাপতি এবং শ্রী নির্মল কুমার চ্যাটার্জীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে। আগামী শুক্রবার সন্ধ্যা ৫টায় আবারও সকলে বসে কেন্দ্রীয় কমিটির বাকী সদস্যদের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়।

মূলত; ১৯৮২ সালে শ্রী কে, বি রায় চৌধুরীকে আহবায়ক করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যাত্রা শুরু হয়। এখানে প্রত্যক্ষ ভোটে কেন্দ্রিয় কার্যকরী কমিটি নির্বাচন করার কোন নজির নেই। মূলত বিগত কমিটির সিনিয়র সহসভাপতি পরবর্তী কমিটির সভাপতি এবং সিনিয়র যুগ্ন সম্পাদক, সাধারণ সম্পাদকের দায়িত্বভার গ্রহন করে থাকেন। এ ধারাকে মান্য করে বাংলাদেশের সর্ব বৃহৎ ধর্মীয় সংগঠন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাংলাদেশের প্রতিটি উপজেলা এবং জেলাতে তার কার্যকর কমিটি করতে সক্ষম হয়েছে।

জানতে চাইলে নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক শ্রী নির্মল কুমার চ্যাটার্জী বলেন, ‘আমরা আগামী দুই বছরের জন্য দায়িত্ব প্রাপ্ত হয়েছি। আমাদের কাছে বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের অনের চাওয়া আছে। আপনারা জানেন এবছর জাতীয় নির্বাচনও অনু্ষ্ঠিত হবে তাই আমাদের উপর দায়িত্বও অনেক। আমরা চেষ্টা করবো বাংলাদেশে বসবাসরত হিন্দু সম্প্রদায়ের মানুষ যেন সুখে শান্তিতে ও নিরাপদে তাদের অধিকার নিয়ে থাকতে পারে সে ব্যাপারে যথাসাধ্য ভূমিকা রাখতে’।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71