বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
বাংলার গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে মমতা : মুকুল রায়
প্রকাশ: ০৩:২৩ pm ১৫-১০-২০১৮ হালনাগাদ: ০৩:২৩ pm ১৫-১০-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বিজেপি নেতা মুকুল রায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, বাংলার গণতন্ত্রকে মমতা গলা টিপে হত্যা করেছে। এত মুখ্যমন্ত্রী বাংলায় শাসন করেছেন। কিন্তু, কোনওদিন বাংলায় এরকম পুলিশরাজ ছিল না। জ্যোতি বসু ও বুদ্ধবাবুর সরকার যদি বাংলাকে ৩০ বছর পিছিয়ে দেয় তাহলে মমতা ও তাঁর সরকার বাংলাকে ১০০ বছর পিছিয়ে দিয়েছে।

মুকুল রায় বলেন, মমতার এখন দুটো কাজ। কী করে ভাইপোকে প্রতিষ্ঠিত করব আর কী করে বাকি দিনগুলি পুলিশের সেলাম খেয়ে বাড়ি যাব। উনি বাংলার মানুষকে অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন। তৃণমূল নেত্রী বলেছিলেন। কিন্তু, আমরা জানতাম বাংলা লন্ডন হবে না, উত্তরবঙ্গ সুইৎজারল্যান্ড হবে না। এখন সকালে খবরের কাগজ খুললেই দেখতে হয় কোথায় ব্রিজ ভাঙল, আগুন কোথায় লাগল, খুন কোথায় হল।

মুকুল রায় আরো বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় প্রায় ৮ বছর বাংলার মুখ্যমন্ত্রী। তাহলে বামেদের করে যাওয়া ১ লাখ ৯৬ হাজার কোটি টাকার দেনা কমা উচিৎ। তার বদলে আজ অবধি মমতার সরকারের দেনা ৩ লাখ ৯৫ হাজার কোটি টাকা। এই দেনা তো জ্যোতিবাবু ও বুদ্ধবাবু করে যাননি। রাজ্যে ৫টা বন্ধ কারখানাও মমতা বন্দ্যোপাধ্যায় খোলেননি বলে তোপ দাগেন মুকুল রায়।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71