রবিবার, ২৫ অক্টোবর ২০২০
রবিবার, ১০ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
বাংলা চলচ্চিত্র জগতের সেরা ১০ নায়কদের মেয়ে
প্রকাশ: ১১:৩৪ pm ২৫-০৯-২০২০ হালনাগাদ: ১১:৩৪ pm ২৫-০৯-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বাঙালি অভিনেতাদের মধ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়,পরমব্রত চট্টোপাধ্যায়, আবীর মুখোপাধ্যায়, জিৎ, যীশু। আমাদের কাছে এনারা খুবই পরিচিত মুখ হলেও এনাদের স্ত্রী এবং কন্যা সন্তানদের আমরা অনেকেই চিনি না। আসুন আজকে জেনে নিন এই সমস্ত অভিনেতাদের কথা, এবং তার সঙ্গে পরিচয় করে নি তাদের কন্যা সন্তানদের সঙ্গে। এ প্রসঙ্গে সবার আগে উঠে আসে যিশু সেনগুপ্তের কথা। তার মেয়েকে আমরা দেখেছি উমা সিনেমাতে অভিনয় করতে। তাদের দুই কন্যা সন্তান বড় মেয়ের নাম যারা এবং ছোট মেয়ের নাম সারা।

এর পরেই আসতে হবে আবির চ্যাটার্জির কথায়। আবির চ্যাটার্জি স্ত্রীর নাম নন্দিনী চ্যাটার্জি এবং তার মেয়ের নাম ময়ূরাক্ষী চ্যাটার্জী।

নবাব নন্দিনী সিনেমা দিয়ে শুরু হয়েছিল তার ক্যারিয়ার, তিনি হলেন হিরণ চ্যাটার্জী। তার স্ত্রীর নাম অনিন্দিতা চ্যাটার্জী এবং তার মেয়ের নাম নিয়াশা চ্যাটার্জী।

এর পরেই আসতে হবে কলকাতা সব থেকে নামি এবং দামি অভিনেতা জিৎ বাগচীর কথায়। তাদের মেয়ের নাম নবন্না।

কলকাতার বাংলা সিনেমা সর্বকালের সেরা অভিনেতা হলেন প্রসেনজিৎ চক্রবর্তী। তার মেয়ের নাম ইন্দা চক্রবর্তী।

প্রয়াত অভিনেতা তাপস পালের কথা না বললেই নয়। তার একমাত্র কন্যার নাম সোহিনী পাল।

এরপর আসতে হয় সর্বকালের সেরা অভিনেতা মিঠুন চক্রবর্তীর কথা। তিনি চিরকালই সকলের থেকে আলাদা। তার মেয়ের নাম দিশানী চক্রবর্তী। যদিও দিশানি মিঠুন চক্রবর্তী নিজের মেয়ে নয়। ছোটবেলায় আস্তাকুঁড় থেকে তাকে খুঁজে পেয়েছিলেন মিঠুন।

জনপ্রিয় অভিনেতা এবং মডেল ইন্দ্রনীল সেনগুপ্তের এবং বর্খা সেনগুপ্তের একটি মাত্র মেয়ের নাম মীরা সেনগুপ্ত। সব্যসাচীর ছোট ছেলে অর্জুন চক্রবর্তীর একটি কন্যা রয়েছে যার নাম অবন্তিকা চক্রবর্তী। পিতার মতোই সমান দক্ষতায় অভিনয় করতে পারেন শাশ্বত চট্টোপাধ্যায়। তার ঘরে একটি কন্যাসন্তান রয়েছে তার নাম, হিয়া চ্যাটার্জী।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71