বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ১৩ই আষাঢ় ১৪২৬
 
 
বাংলা জুড়ে বলে বেড়াচ্ছি মমতার অপকীর্তির কথা : মুকুল
প্রকাশ: ১১:৪৭ am ২৩-০১-২০১৯ হালনাগাদ: ১১:৪৭ am ২৩-০১-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


"মমতার হয়ে দল গড়েছিলাম। এখন সারা বাংলা ঘুরে সেই পাপের প্রায়শ্চিত্ত করছি। বাংলা জুড়ে বলে বেড়াচ্ছি মমতার অপকীর্তির কথা।" 

মঙ্গলবার মালদায় দলের সভায় এভাবেই তৃণমূল কংগ্রেস সম্পর্কে মন্তব্য করলেন বিজেপি নেতা মুকুল রায়।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর আসন্ন লোকসভা নির্বাচনে এই রাজ্যে মুকুল রায়কে বিশেষ দায়িত্ব দিয়েছে গেরুয়া শিবির। 

সম্প্রতি নিজের পুরোনো দল ও দলনেত্রীর বিরুদ্ধে মন্তব্য করে মুকুল রায় বলেন, যে নিজের ছায়াকেও ভয় পায়, সেই মমতা এখন ভারতবর্ষের প্রধানমন্ত্রী হতে চাইছে। নরেন্দ্র মোদি ভারতবর্ষের যে কোনও আসনে দাঁড়িয়ে জিততে পারেন। আর মমতা এই রাজ্য ছেড়ে বাইরের যে কোনও আসনে দাঁড়ালে জামানত রক্ষা করতে পারবে না। রাজ্যের ৪২টি আসনের বাইরে তাদের আর প্রার্থী দেওয়ার ক্ষমতা নেই। ২০০১ থেকে ২০১৮ পর্যন্ত ৪২টি আসনে দাঁড়ানোর মতো পরিস্থিতি তারা তৈরি করতে পেরেছে। কিন্তু প্রধানমন্ত্রী হতে গেলে ২৭২টি আসনে জয় পেতে হবে। হিসাবটা ভুলে গেলে চলবে না। 
মুকুল রায় বলেন, বাংলায় গণতন্ত্রের ভিতটা ভেঙে দেওয়া হয়েছে। কিন্তু এদেশের গণতন্ত্রের ভিতটা অত্যন্ত মজবুত। এই ভিত সাময়িকভাবে ভেঙে দেওয়া যায়, কিন্তু দীর্ঘদিন এভাবে রাখা যায় না।  

মুকুল রায় তাঁর বক্তব্যে আরও বলেন, "আমি ২০০৮ দেখেছি, ২০০৯ দেখেছি, ২০১১ দেখেছি। বাংলার মানুষের চেহারা আর কথাবার্তায় যে আওয়াজ উঠছে, তা হল, বাংলায় পরিবর্তনের পরিবর্তন চাই। বাংলায় তৃণমূল কংগ্রেস! পিসি ভাইপোর দল! এটা তো এখন কম্পানি। পিসি ম্যানেজিং ডিরেক্টর, ভাইপো ডাইরেক্টর। কয়েকদিন আগে সেই পিসি ভাইপোর দল সভা ডাকল। বলল, ২৫ লাখ লোক হয়েছে। পরদিন আমি হিসাব দিয়ে দেখিয়ে দিয়েছি, কোনও ভাবেই সেদিন ব্রিগেডে আড়াই লাখের বেশি লোক হয়নি। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71