সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮
সোমবার, ৩রা পৌষ ১৪২৫
 
 
বাজারে নতুন স্মার্টফোন ক্যামন আই
প্রকাশ: ০১:৫১ pm ১২-০১-২০১৮ হালনাগাদ: ০১:৫১ pm ১২-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল নিয়ে এল ইনফিনিটি ডিসপ্লে এবং কম আলোতে ছবি তোলার সেলফি ক্যামেরার নতুন স্মার্টফোন ক্যামন আই।

১১ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) স্মার্টফোন ও ট্যাব মেলায় নতুন স্মার্টফোন উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী রেজওয়ানুল হক বলেন, স্মার্টফোন থেকে ভোক্তারা কী চান, তা নিয়ে বিস্তর গবেষণার ওপর ভিত্তি করে ক্যামন আই স্মার্টফোনটির নকশা করা হয়েছে। এতে আছে ১৩ মেগাপিক্সেল লো লাইট সেলফি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল লো লাইট ব্যাক ক্যামেরা। শিগগিরই বাংলাদেশে স্মার্টফোন তৈরি করবে ট্রানশান। ভবিষ্যতে উদ্ভাবনী প্রযুক্তির সঙ্গে প্রতিটি ব্যবহারকারীকে গুরুত্ব দিয়ে স্মার্টফোনের ফিচারে বৈচিত্র্য আনা হবে।

অ্যান্ড্রয়েড ৭.০ (নুগাট) সংস্করণের ফোনটি ৭.৭৫ মিমি পুরু। এতে আছে ৫ দশমিক ৬৫ ইঞ্চি এইচডি আইপিএস ইনফিনিটি ডিসপ্লে (ফুল ভিউ), তিন গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট রম, ১ দশমিক ৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৩ হাজার ৫০ এমএএইচ ব্যাটারি। হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এর দাম ১৪ হাজার ৬৯০ টাকা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71