মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৭ই ফাল্গুন ১৪২৫
 
 
বাদাঘাট ডিগ্রি কলেজ সরকারীকরনে আনন্দ মিছিল  
প্রকাশ: ০৫:৩৩ pm ১৪-০৯-২০১৮ হালনাগাদ: ০৫:৩৩ pm ১৪-০৯-২০১৮
 
সুনামগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


সুনামগঞ্জের তাহিরপুর বাদাঘাট ডিগ্রি কলেজ জাতীয়করণ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিলও মিষ্টি বিতরণ করা হয়েছে। 

গত ১৩ সেপ্টেম্ভর বৃহস্পতিবার সকালে বাদাঘাট ডিগ্রী কলেজের আয়োজনে কলেজ কর্তৃপক্ষ,শিক্ষার্থী ও বাদাঘাট ইউনিয়নের সর্বস্থরের মানুষের অংশগ্রহনে একটি বিশাল আনন্দ মিছিল কলেজ ক্যাম্পাস হতে বের হয়। র‌্যালীটি কলেজ থেকে তাহিরপুর উপজেলার বানিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন শেষে আবার কলেজ প্রঙ্গনে গিয়েশেষ করে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় অনেক বাধা পেরিয়ে বাদাঘাট ডিগ্রি কলেজ জাতীয়করণ করা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী  নুরুল ইসলাম নাহিদ, সুনামগঞ্জ ১আসনের উন্নয়নের রুপকার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে ধন্যবাদ জানিয়ে এলাকাবাসীসহ সবাই মিষ্টি মুখ করেন। 

সভায়  বাদাঘাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুনাব আলীর সভাপতিত্বে এ সময় অনন্যদের মাঝে বক্তব্য রাখেন, বাদাঘাট ডিগ্রী কলেজের সহ-সভাপতি হাজী জালাল উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মাষ্টার নুরুল হক, যুগ্ম আহবায়ক জুলহাস মল্লিক, ইউপি আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক সুজাত মিয়া, বাদাঘাট ইউপি যুবলীগের সভাপতি সেলিম হায়দার,সাধারণ সম্পাদক রফিক আহমদ (মানিক), উপজেলা ছাত্রলীগ নেত রাহাত হায়দার, কলেজ ছাত্রলীগ নেতা তারেক আল মামুন,হৃদয়,হানিফ প্রমূখ।

নি এম/জাহাঙ্গীর 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71