মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
বাবার সঙ্গে জুটি বেঁধেছে শ্বেতা বচ্চন
প্রকাশ: ০৯:৩৮ am ২৩-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৩৮ am ২৩-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বলিউড তারকা অমিতাভ বচ্চনের পরিবারের প্রায় সবাই অভিনয়ের সঙ্গে যুক্ত। শুধু মেয়ে শ্বেতা বচ্চনই এই জগৎ থেকে দূরে ছিলেন। এবার শ্বেতাও একই নৌকায় ভিড়ছেন। শিগগিরই পর্দায় দেখা যাবে তাঁকে। আর ক্যামেরার সামনে প্রথমবারেই তাঁর সহশিল্পী হয়েছেন বাবা অমিতাভ বচ্চন।

অভিনেতা অমিতাভ বচ্চনের দুই সন্তান শ্বেতা ও অভিষেক। বড় সন্তান শ্বেতার ১৯৯৭ সালে বিয়ে হয় ভারতের শিল্পপতি নিখিল নন্দার সঙ্গে। নিখিল বলিউডের প্রয়াত অভিনেতা রাজ কাপুরের নাতি। শ্বেতা ও নিখিলের সংসারেও দুই সন্তান নব্য নাভেলি ও অগস্ত্যা। সামাজিক যোগাযোগমাধ্যমের বদৌলতে নব্যকে এখন অনেকেই চেনেন। বলিউডে জোর গুঞ্জন শিগগিরই বলিউডে নাম লেখাবেন সদ্য কৈশোর পেরোনো এই বালিকা। মেয়ের অভিষেকের আগেই মা শ্বেতাও ক্যামেরার সামনে দাঁড়ালেন। একটি গয়না প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনটিকে তাঁর সঙ্গে থাকবেন বাবা অমিতাভ বচ্চন। অমিতাভ ২০১২ সাল থেকেই সেই গয়না প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত ছিলেন। ছেলে অভিষেকের সঙ্গে বড় পর্দায় কয়েকবার অভিনয় করলেও এবারই প্রথম বাপ-বেটি একসঙ্গে কাজ করলেন। শোনা যাচ্ছে, জুলাই মাস থেকে টিভি পর্দায় নতুন এই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।

কয়েক দিন আগে শ্বেতার ছোটবেলার আর এখনকার দুটি ছবি পাশাপাশি রেখে ইনস্টাগ্রামে প্রকাশ করেন অমিতাভ। সেখানে তিনি লিখেন, ‘আমি তার (শ্বেতার) হাত ধরে রেখেছিলাম, ধরে আছি আর সারা জীবন এভাবেই তার হাত ধরে রাখব...শ্বেতা আমার প্রথম সন্তান।’

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71