বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
অর্ধশত মরা মুরগী উদ্ধার
বারঘরিয়ায় প্রতারণা করে মরা মুরগী বিক্রি
প্রকাশ: ০৫:০৬ pm ১২-০৪-২০১৮ হালনাগাদ: ০৫:০৬ pm ১২-০৪-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া বাজারে মরা মুরগী বিক্রি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার সকালে অর্ধশতটি মরা মুরগি উদ্ধার করেছে সদর থানা পুলিশ। 

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, বুধবার সকালে স্থানীয় কয়েকজন মুরগি কিনে নিয়ে যায়। কিন্তু আগে থেকেই জবাই করা মুরগীগুলো বিক্রির জন্য মিথ্যা ও প্রতারণামূলক কথা বলে মুরগী বিক্রেতা অভিযুক্ত দোকানদার মহারাজপুর এলাকার মজিবুর রহমানের ছেলে। সরল ক্রেতা বিশ্বাস করে জবাই করা মুরগী নিয়ে বাড়ি গেলে পরিবারের লোকজনের সন্দেহ হয় এবং মুরগী ফেরত দিতে আসে। 

কিন্তু ততক্ষনে মুরগীর দোকান ঘিরে রাখে বাজারের সাধারণ মানুষ ও পুলিশ। বারোঘরিয়া বাজারে মেসার্স হাসনাত পোল্ট্রি হাউসে ঘটনার খবর পেয়ে উপস্থিত হন বারঘরিয়া ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও গ্রাম পুলিশ। অবশ্য দোকনদার প্রতারণার আশ্রয় নিয়ে ক্রেতাদের বলেন, একজন ৫০টি মুরগির অর্ডার দিয়েছিল, কিন্তু মুরগি জবাই করার পর সে মুরগি নিবে না জানালে আপনাদের নিকট এই মুরগিগুলো বিক্রি করছি। দোকানের সামনে প্রায় ২০টি মরা মুরগি পড়েছিল। ঘটনায় বেগতিক দেখে দোকান মালিক হাসনাত আলী পালিয়ে যায়। 

এলাকাবাসী জানান, ৫০টি মরা মুরগি ছিল, এর মধ্যে ৩০টি মত মরা মুরগি বিভিন্ন কৌশলে বিক্রয় করেছেন হাসনাত। মরা মুরগি ক্রেতা লক্ষীপুর এলাকার আশরাফুল ইসলামের ছেলে মো. সিহাব আলী, মুরগী ক্রেতা বারঘরিয়া লক্ষীপুর এলাকার আবুল কালাম ও লক্ষীপুর 
বাদুড়তলা এলাকার সাগর বলেন, মুরগি বাড়িতে নিয়ে গেলে আমার মা সন্দেহ প্রকাশ করে বলেন এটা মরা মুরগী। ফেরত দিতে এসে দেখি দোকান বন্ধ করে দোকানদার পলাতক। 

পরে সদর মডেল থানার পুলিশ এসে মরা মুরগি আর হাসনাতের ব্যবহৃত মটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায়। অভিযুক্ত হাসনাতের মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। 

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মনজুর রহমান বলেন, এঘটনায় একটি জিডি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এমআইএ/ বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71