শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
বার্সেলোনায় যাচ্ছেন ডেভিড লুইজ
প্রকাশ: ০৮:০৫ pm ১৯-১২-২০১৭ হালনাগাদ: ০৮:০৫ pm ১৯-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


আসন্ন ট্রান্সফার মার্কেটে দলকে আরো শক্তিশালী করতে মরিয়া বার্সেলোনা। এরই অংশ হিসেবে চেলসির ডিফেন্ডার ডেভিড লুইজকে দলে ভেড়াতে চায় কাতালান ক্লাবটি। হুট করেই তার বার্সেলোনায় যাওয়ার ব্যাপারটি জোরালো হয়ে ওঠে।

চলতি মৌসুমের শুরুর দিকে চেলসি কোচ আন্তনিও কোন্তের সঙ্গে ঝামেলা বাঁধে লুইজের। এরপর থেকেই নিয়মিত একাদশে জায়গা হারিয়ে ফেলেন এই ব্রাজিলিয়ান তারকা। সম্প্রতি হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে চলে যান লুইজ। কোন্তের নিয়মিত একাদশে জায়গা হারানোর ফলে ক্লাব বদলের চিন্তাভাবনা করছিলেন লুইজ। তার সম্ভাব্য গন্তব্য হিসেবে রিয়াল মাদ্রিদের নামই উচ্চারিত হচ্ছিল। এমনকি ইংলিশ প্রিমিয়ার লিগের দল আর্সেনালও লুইজের প্রতি আগ্রহ প্রকাশ করে।

তবে হাঁটুর ইনজুরিই দৃশ্যপটে পরিবর্তন আনে। ইনজুরির কারণে চিকিৎসার জন্য বার্সেলোনায় আসেন লুইজ। চিকিৎসার জন্য চেলসিই এই ব্রাজিলিয়ান তারকাকে বার্সেলোনায় যাওয়ার অনুমতি দেয়। চিকিৎসার সুযোগেই ট্রান্সফারের ব্যাপারে বার্সেলোনার কর্তৃপক্ষের সঙ্গে তিনি আলোচনা করেন বলে দাবি করে কাতালুনিয়া রেডিও।

কাতালুনিয়া রেডিও একধাপ এগিয়ে জানায়, জানুয়ারিতেই লুইজকে ন্যু-ক্যাম্পে আনতে চায় বার্সেলোনা। হাভিয়ের মাসচেরানো খুব শিগগিরই বার্সেলোনা ছাড়ছেন। ফলে সেন্টার-ব্যাক সমস্যায় পড়তে যাচ্ছে বার্সা। সেই ঘাটতি পূরণের জন্যই তড়িঘড়ি করে লুইজকে দলে ভেড়াতে চায় বার্সা।

বার্সেলোনার টেকনিক্যাল সেক্রেটারি রবার্তো ফার্নান্দেজ ট্রান্সফার মার্কেট দেখাশোনার দায়িত্বে রয়েছেন। কাতালুনিয়া রেডিওর দাবি, ফার্নান্দেজ ব্রাজিলিয়ান তারকা লুইজের ভক্ত। ফলে জানুয়ারি কিংবা আগস্টের দলবদলে লুইজকে ন্যু-ক্যাম্পে দেখলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71