রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
বাসার ছাদ থেকে পড়ে গুরুতর আহত চিন্ময় রায়
প্রকাশ: ০৯:৪১ am ০২-০৭-২০১৮ হালনাগাদ: ০৯:৪১ am ০২-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


দক্ষিণ কলকাতার গলফ গ্রিন এলাকায় গোলাম মহম্মদ শাহ রোডের নিজ বাসার তিনতলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন চিন্ময় রায়। ভারতের বাংলা ছবির এই কিংবদন্তি অভিনেতাকে শনিবার সন্ধ্যায় ওই ভবনের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এরপর প্রতিবেশীরা তাঁকে দ্রুত মুকুন্দপুরে বাইপাসের পাশে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। তাঁকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। হাসপাতালের অর্থোপেডিক ও নিউরোসার্জারি বিভাগের চিকিৎসকেরা তাঁকে চিকিৎসা দিচ্ছেন। সোমবার তাঁর দেহে অস্ত্রোপচার হওয়ার কথা আছে।

রবিবার সকালে হাসপাতাল থেকে চিকিৎসকেরা জানিয়েছেন, চিন্ময় রায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। গতকালের তুলনায় আজ তিনি ভালো আছেন। হাসপাতালে নেওয়ার পর তাঁকে ভেন্টিলেশন সাপোর্ট দেওয়া হয়। সোমবার সকালে তা প্রত্যাহার করে নেওয়া হয়। তিনি স্বাভাবিকভাবে শ্বাস নিতে পারছেন। তাঁর পা আর হাতের হাড় ভেঙে গেছে। মাথায় আঘাত পেয়েছেন, তবে তাঁর মেরুদণ্ডে গুরুতর আঘাত লেগেছে। সোমবার প্রয়োজনীয় পরীক্ষা করা হচ্ছে। এরপর চিকিৎসকেরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আজ যেকোনো সময় তাঁর দেহে অস্ত্রোপচার করা হবে। শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও তাঁর আশঙ্কা এখনো কাটেনি—এ অভিনেতার পরিবারের মানুষজনকে তেমনটাই জানানো হয়েছে হাসপাতাল থেকে। চিন্ময় রায়ের বয়স ৭৭।

তবে জনপ্রিয় অভিনেতা চিন্ময় রায় কীভাবে তাঁর গলফগ্রিনের ফ্ল্যাটের ছাদ থেকে পড়ে গেলেন সে বিষয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। যদিও পুরো ঘটনটি কীভাবে ঘটল তা এখনও স্পষ্ট নয়। এটি আত্মহত্যা, নাকি দুর্ঘটনা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে যাদবপুর থানার পুলিশ।

অভিনেতা চিন্ময় রায়ের ছেলের দাবি, তাঁর বাবা বিকেলে ছাদে হাঁটতে গিয়েছিলেন, সেখান থেকে অসাবধানতাবশতই পড়ে যান।

‘চার মূর্তি’, ‘বসন্ত বিলাপ’, ‘ননীগোপালের বিয়ে’র মতো অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তিনি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71