সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
বিএনপিকে নির্বাচন থেকে সরানোর ইচ্ছা নেই সরকারের: কাদের
প্রকাশ: ০৪:০৯ pm ১০-০৩-২০১৮ হালনাগাদ: ০৪:০৯ pm ১০-০৩-২০১৮
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরানোর ইচ্ছা সরকার বা আওয়ামী লীগের নেই। 

শনিবার বেলা ১২টায় গাজীপুর সিটি কর্পোরেশনের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড় এলাকায় ফোর লেন কাজ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।
 
কাদের বলেন, খালেদা জিয়ার মুক্তির এখতিয়ার সম্পূর্ণ আদালতের। তার দুর্নীতির প্রমাণ পেয়েই আদালত তাকে সাজা দিয়েছেন। এক্ষেত্রে সরকারের কিছু করার নেই।

বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে নেওয়ার কোনো ইচ্ছা সরকার বা আওয়ামী লীগের নেই বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আদালতের একটা সিদ্ধান্তের বিরুদ্ধে আন্দোলন, সমাবেশ করে বিএনপি আদালত অবমাননা করছে, বলেন আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতা।

“তারা তো এটা পারে না। আদালতের রায়ে তাদের নেত্রী বেগম জিয়া দণ্ডিত হয়েছেন। আদালতের বিরুদ্ধে তো তারা আন্দোলন করতে পারে না। পুলিশের সাথে তারা সংঘাত করতে চান, রাস্তায় তারা অবস্থান করবেন, অনশন করবেন রাস্তা বন্ধ করে, এটা কি কোন আইন সিদ্ধ বিষয়? রাস্তা বন্ধ করে জনগণের জন্য ভোগান্তি সৃষ্টি করলে এটা কি জনগণ সমর্থন করবে?”

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সুবজ উদ্দিন খান, প্রকল্প পরিচালক মো. ইসহাকসহ সড়ক ও জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71