রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
বিএনপি আসুক বা না আসুক আমরা প্রস্তুত : এরশাদ
প্রকাশ: ০৮:৫২ pm ৩১-০৩-২০১৮ হালনাগাদ: ০৮:৫২ pm ৩১-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক আমরা প্রস্তুত বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা ইদ্রাকপুরে সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠানে বৈঠক শেষে জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ভবিষ্যত পরিকল্পনা নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, আমি সব সময় উন্নয়নের রাজনীতি করেছি। আমার শাসনামলে আমরা কোন অন্যায় কাজ করি নাই। আমাদের গায়ে রক্তের দাগ নাই। আমি সারা জীবন মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের সেবা করে ভালোবাসা পেতে চাই।

মতবিনিময়কালে দলীয় নেতাকর্মীর প্রতি আহবান রেখে সেলিম ওসমান বলেন, আপনারা সবাই সব দুঃখ কষ্ট ভুলে জাতীয় পার্টির নেতাকর্মীরা একত্রিত থাকবেন। নারায়ণগঞ্জে জাতীয় পার্টি পূর্ব থেকে আরও বেশি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে যা করণীয় তার সব সাংগঠনিক কার্যক্রম করা হবে।

এ সময় উপস্থিত সব নেতাকর্মীরা তার আহ্বানে সাড়া দিয়ে একত্রিত হয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন। জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহেরের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, ফয়সাল চিশতি, শফিকুল ইসলাম সেন্টু, নূর ইসলাম নুরু, গোলাম মোহাম্মদ রাজু, জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, হুইপ বগুড়া থেকে নির্বাচিত সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর, যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাংগঠনিক সম্পাদক হাজী নাসির, সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব বেলাল হোসেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আমিনুল হক প্রধান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল খায়ের বাশার, সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, মহানগর শ্রমিক পার্টির আহ্বায়ক আবুল খায়ের ভূঁইয়া, জেলা মহিলা পার্টির সভাপতি আঞ্জুমান আরা ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলেয়া বেগম, জেলা যুবসংহতির আহ্বায়ক রাজা হোসেন রাজু, রূপগঞ্জ জাতীয় পার্টির সভাপতি মীর আনোয়ার প্রমুখ।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71