শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
বিএনপি এখন দিশেহারা: কাদের
প্রকাশ: ০৪:২৪ pm ২৫-০১-২০১৯ হালনাগাদ: ০৪:২৪ pm ২৫-০১-২০১৯
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আশঙ্কা প্রকাশ করে বলেন, বিএনপি মুসলিম লীগের মতো বিলীন হয়ে যেতে পারে। এ দেশে মুসলিম লীগও একটি বড় দল ছিল। সংকুচিত হয়ে অস্থিত্বটা বিরল প্রজাতির প্রাণীর মতো হয়ে গেছে। বিএনপিও মুসলিম লীগের পরিণতির দিকে যাচ্ছে কিনা?

শুক্রবার বেলা ১১টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফ্লাইওভারের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পথিক যেমন পথ হারিয়ে দিশেহারা হয়ে পড়ে, নির্বাচনে পরাজয়ের পর বিএনপির অবস্থা সে রকম। তারা আজকে দিশেহারা পথিকের মতো পথ হারিয়ে সব কিছু তালগোল পাকিয়ে ফেলছে। তারা কী করবে, কী করবে না তা ভেবে পাচ্ছে না। কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছে।

উপজেলা ও ঢাকা উত্তর সিটি নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নেয়ায় বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন বয়কটের মধ্যে দিয়ে তারা তো নিজেদের আরও সংকুচিত করার পথ, সর্বনাশা পথ ও আত্মঘাতী পথ বেছে নিয়েছে। তাদের অনুরোধ করব- নির্বাচনে অংশ নেয়ার জন্য।

বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন ছাড়াও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও কিশোরগঞ্জ-১ আসনের পুনর্নির্বাচন আছে। আমি বিএনপিকে তাদের সিদ্ধান্ত (উপজেলা নির্বাচনে অংশ না নেয়া) পুনর্বিবেচনার জন্য অনুরোধ করছি।

নতুবা নির্বাচন বয়কটের পরিণতি বিএনপিকে ভোগ করতে হবে এমন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নির্বাচনে আসা না আসা তাদের সিদ্ধান্তের ব্যাপার। তবে একটি দল নির্বাচনে অংশগ্রহণ না করার যে পরিণতি, সেটি তাদের অচিরে ভোগ করতে হবে। কারণ এতে তারা আরও নতুন নতুন সংকটে পতিত হবে।

তিনি বলেন, জাতীয় নির্বাচনে মহাপরাজয়ের পর তাদের (বিএনপি) অবস্থা এখন মহা-বিপর্যয়ে পড়ার মতো। তারা রাজনীতির মহাদুর্যোগে পতিত এবং দিশেহারা হয়ে পড়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71