রবিবার, ২২ জুলাই ২০১৮
রবিবার, ৭ই শ্রাবণ ১৪২৫
 
 
বিএনপি নির্বাচনকে ভয় পায়: এনামুল হক শামীম
প্রকাশ: ০৭:০৭ pm ১৯-০১-২০১৮ হালনাগাদ: ০৭:০৭ pm ১৯-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি নির্বাচনকে ভয় পায়। তাই বিএনপি নেতা মামলা দিয়ে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন বন্ধ করতে রিট করে। দেশের মানুষ বিএনপিকে ভোট দেবে না-এটা বুঝতে পেরে তারা নির্বাচন বন্ধ করতে আদালতের দ্বারস্থ হয়। কারণ সরকার পতনের নামে তিনমাস ঢাকাসহ দেশবাসীকে অবরুদ্ধ করে অগ্নি-সন্ত্রাস মানুষ ভুলে যায়নি। সে কারণে তারা জনগণের রায়কে ভয় পায়।

শুক্রবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়ন ও চামটা ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করতে চায় মন্তব্য করে এনামুল হক শামীম বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে দেশকে লুটেপুটে খায়। আর ক্ষমতায় না থাকলে জ্বালাও-পোড়াও করে আগুন সন্ত্রাস করে। তাই জনগণ বিএনপিকে আর ভোট দেবে না। কারণ এদেশের জনগণ বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ায়। আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। বিদেশে ভাবমূর্তি নষ্ট হয়। দেশের অর্থ পাচার হয়। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে হলে, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব অক্ষুন্ন রাখতে হলে তৃতীয় মেয়াদে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সরকারের ধারাবাহিকতা ছিল বলেই আজকে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে। বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে বলেও জানান তিনি।

শামীম আরও বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে। সংবিধানের বাইরে গিয়ে অনির্বাচিতদের হাতে ক্ষমতা ছেড়ে দেওয়া হবে না। নিয়ম অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাই নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন। প্রধানমন্ত্রীর অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী প্রমুখ।

এসকে 
  


 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71