বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
বিএনপি নেতাদের দুদকে তলবে সরকারের হাত নেই : কাদের
প্রকাশ: ০৬:৪৭ pm ০৪-০৪-২০১৮ হালনাগাদ: ০৬:৪৭ pm ০৪-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বিএনপির সিনিয়র ৮ নেতাকে দুর্নীতি দমন কমিশনে (দুদক) তলবের ব্যাপারে সরকারে কোনো হাত নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বুধবার ধানমন্ডির প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের এক সভায় তিনি একথা জানান। ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, দুদক একটি স্বাধীন প্রতিষ্ঠান এবং তারা স্বাধীনভাবে কাজ করছে। আমাদের একজন এমপিকেও দুদক তলব করেছে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর একজন সদস্য ও সাবেক মন্ত্রী দুদকের মামলায় হাজিরা দিচ্ছেন। সরকার তো কোনো হস্তক্ষেপ করেনি।

তিনি আরও বলেন, বিএনপি নেতাদের অস্বাভাবিক আর্থিক লেনদেনের কারণে তাদের বিরুদ্ধে দুদকের চলমান তদন্ত। দুদক তার নিয়মমাফিক কাজ করছে। বিএনপি নেতারা প্রায় ১২৫ কোটি টাকার লেনদেন করেছেন। এ লেনদেনে বিষয়ে তদন্ত করতেই বিএনপি নেতাদের ডেকেছে দুদক।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি এমন একটা দল, যে দল বেগম জিয়ার দণ্ডের ১০ দিন আগে রাতের অন্ধকারে তড়িঘড়ি করে এক কলমের খোচায় তাদের গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাতিল করেছে। তারা নিজেরাই এখন আত্মস্বীকৃত দুর্নীতিবাজের দল।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71