সোমবার, ২১ জানুয়ারি ২০১৯
সোমবার, ৮ই মাঘ ১৪২৫
 
 
বিএনপি ভয় পাওয়া শুরু করেছে: ওবায়দুল কাদের
প্রকাশ: ০৩:১৮ pm ০৯-০১-২০১৮ হালনাগাদ: ০৩:১৮ pm ০৯-০১-২০১৮
 
পঞ্চগড় প্রতিনিধি:
 
 
 
 


সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ভয় পাওয়া শুরু করেছে। আগামী নির্বাচন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভাবেই অনুষ্ঠিত হবে। এর প্রমাণ আপনারা রংপুরের সিটি নির্বাচনে দেখেছেন। রংপুরে আমরা হেরে গেছি। নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে। 

মঙ্গলবার পঞ্চগড়ের গারাতী ছিটমহলের সদ্য প্রতিষ্ঠিত মফিজার রহমান ডিগ্রি কলেজ মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের সময় সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, সুনামগঞ্জ থেকে সুন্দবন কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া পর্যন্ত এখন নৌকার জোয়ার বইছে। তাই বিএনপি হেরে যাবার ভয় পাচ্ছে। তবে আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। 

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের মাঝে ছুটে এসেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে সাবেক ছিটমহল বাসীর খোঁজ খবর নিয়ে এখানে শীতবস্ত্র দিতে বলেছেন। বিএনপির ফখরুল ইসলাম আলমগীর ত্রাণ দেয় ফটোশেসন করার জন্য। আমরা ফটোসেশনে বিশ্বাস করি না।

এদিন জেলায় সাড়ে পাঁচ হাজার কম্বল ও ১১ লক্ষ টাকা নগদ বিতরণ করা হয়। শীত বস্ত্রের সাথে প্রত্যেককে ২’শ টাকা করে অনুদান প্রদান করা হয়। গারাতি ছিটমহলে কম্বল বিতরণ শেষে সেতুমন্ত্রী বোদা পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় অংশ নেন।

এসকে 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71