রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
বিএনপি মাটিতে পড়ে গেলেও হার মানতে রাজি না : মেনন
প্রকাশ: ০৭:৪৭ pm ২২-১২-২০১৭ হালনাগাদ: ০৭:৪৭ pm ২২-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ওয়ার্কার্স পার্টির সভাপতি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি মাটিতে পড়ে গেলেও হার মানতে রাজি না। এ কারণে রংপুর নির্বাচনে সুক্ষ্ম কারচুপির কথা বলছে।

শুক্রবার রাজধানীতে মিন্টো রোডে বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলু ও অন্যান্য নেতাদের সঙ্গে নির্বাচনের প্রস্তুতি সম্পর্কে আলোচনায় তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, আসলে রংপুর নির্বাচন তাদের জন্য যেমন, তেমনি আমাদের সকলের জন্য একটি বড় শিক্ষা। আসলে তারা নির্বাচন থেকে পালিয়ে যেতে চায়। আর সে কারণেই সবক্ষেত্রেই নীল নকশার অজুহাত তুলে। রংপুর নির্বাচনে ভোটাররা জয়ী হয়েছে। তারা নিজেরা পছন্দমতো ভোট দিতে পেরেছে। আগামী নির্বাচন সম্পর্কে জনগণ কী আসা করে সেটা বোঝা যায়। জনগণের এই আকাঙ্ক্ষাকে ভিত্তি ধরেই আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। তাদের কাছে অতীতে বিএনপি-জামায়াত শাসনের দুর্নীতি-দুর্বৃত্তায়ন ও সাম্প্রদায়িকতার যে ভয়াবহ বিস্তৃতি হয়েছিল তা তুলে ধরতে হবে। গত এক দশকে উন্নয়নের ধারাবাহিকতার বিষয়টিও জনগণকে অবহিত করতে হবে।

ওয়র্কার্স পার্টির সভাপতি বলেন, এদেশের জনগণ ভোটকে উৎসব হিসেবে নেয়। তাদের সেই আকাঙ্ক্ষা অনুযায়ী এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

২০১৮ সালের ৩ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে ওয়ার্কার্স পার্টির সমাবেশকে সফল করার প্রস্তুতি নিতে নেতা-কর্মীদের আহ্বান জানান তিনি। 

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71