সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
বিকিনি পরে নেটদুনিয়ায় হেনস্তার শিকার শাহরুখ-কন্যা সুহানা
প্রকাশ: ০৫:৫১ pm ০৫-০৭-২০১৮ হালনাগাদ: ০৫:৫১ pm ০৫-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নেটদুনিয়ায় খোলামেলা পোশাক পরে হেনস্তার শিকার হচ্ছেন অভিনেত্রীরা। এ আর নতুন কিছু নয়। এষা গুপ্তা থেকে মন্দিরা বেদী, নবীন থেকে বর্ষীয়ান কেউ ছাড় পাচ্ছেন না। তবে এবার কটাক্ষের মাত্রা আরও একধাপ চড়িয়ে দিয়েছেন নেটিজেনরা। আর সেই আঁচ থেকে রেহাই পাচ্ছেন না সেলেব কন্যারাও। শাহরুখ কন্যা সুহানাও এবার একই কারণে কটাক্ষের শিকার হলেন।

এই সেদিনও ছোট্টটি ছিল সুহানা। বাবার সঙ্গে তাঁর ছবি দেখা যেত। কখনও প্রাসাদোপম বাংলোয় তো কখনও খেলার মাঠে। এমনকী একরত্তি মেয়ের জন্য ওয়াংখেড়ের মাঠে বিতর্কেও জড়িয়েছেন বলি-বাদশা। তার জন্য নির্বাসিতও থেকেছেন। নিজের দলের খেলা থাকলেও মাঠে ঢুকতে পারেননি। সেই সুহানা এতদিনে বড় হয়ে গিয়েছে।

সাম্প্রতিক অতীতে নেটদুনিয়ায় একের পর এক ছবি দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন সময় পেরিয়ে গিয়েছে কুড়ি কুড়ি বছরের পার। একই সঙ্গে বেশ কয়েকজন তারকার পুত্র-কন্যা প্রায় একই সময়ে বড় হয়ে উঠেছেন। সুহানা, জাহ্নবী, সারা আলি খানরা প্রায় সমবয়সী। এর মধ্যে জাহ্নবী ও সারা তো ইতিমধ্যে বলিউডে পা রেখেই ফেলেছেন। সুহানার বলিউড অভিষেক নিয়ে চলছে জল্পনা। শোনা যাচ্ছে, খুব শিগগিরি মেগা বাজেটের ছবিতে বলিউড কাঁপাতে আসছেন বাদশা-কন্যা। কিন্তু তার অনেক আগে থেকেই সেলিব্রিটি হওয়ার সুবাদে কী কী সহ্য করতে হয় তারই যেন সহজ পাঠ পেয়ে যাচ্ছেন সুহানা। সম্প্রতি বিকিনি পরা ছবি দিয়ে নেটদুনিয়ায় তীব্র কটাক্ষ সহ্য করতে হল তাঁকে।

কেউ কেউ তাঁর ছবি দেখে বলছেন, বড্ড সস্তা রুচির পরিচয় দিচ্ছেন শাহরুখের মেয়ে। কেউ কেউ আবার বলছেন, এরকম ছবি পোস্ট করার জন্য সুহানার লজ্জা হওয়া উচিত। তবে এ অবশ্য নতুন কিছু নয়। সুহানা নিজেও বোধহয় জানেন, এগুলো সামলে চলার নামই সেলিব্রিটি হয়ে ওঠা। আপাতত তাঁর বলিউডে অভিষেকের অপেক্ষায় নবাব-নন্দিনী।

তবে এরইমধ্যে নিজেকে আলোচনায় নিয়ে আসতে সফল হয়েছেন সুহানা। বিভিন্ন সময় তার ছবি ও ভিডিও ভাইরাল হওয়ায় সেটাই প্রমাণ হয়েছে। নতুন করে আরও একবার আলোচনায় তিনি। এবারেও মাধ্যম ভিডিও। তবে এবার একটু বেশিই সাড়া ফেলেছে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71