বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
বিজিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি ওমর সাদাত
প্রকাশ: ০৭:৪৩ pm ১৪-০৫-২০১৮ হালনাগাদ: ০৭:৪৩ pm ১৪-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


দ্বিপাক্ষিক বানিজ্য সংগঠন বাংলাদেশ জার্মান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (বিজিসিসিআই) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ওমর সাদাত । 

রবিবার রাজধানীর একটি হোটেলে বিজিসিসিআইয়ের ১৬ তম বার্ষিক সভার পর একটি আনুষ্ঠানিক হস্তান্তর অনুষ্ঠানের মাধ্যমে নতুন নির্বাহী পর্ষদ ক্ষমতা গ্রহন করে। বিজিসিসিআইয়ের সদস্য প্রতিষ্ঠানগুলো মধ্যে থেকে প্রার্থীতা আহ্ববানের মাধ্যমে ২০১৮-২০১৯ সালের জন্য নতুন এ নির্বাহী পর্ষদ নির্বাচিত হয়। কোনো ভোট ছাড়াই বিনা প্রতিদ্বন্দীতায় বাংলাদেশ এবং জার্মানির প্রতিষ্ঠিত ব্যবসায়ীদের একটি অংশ আগামী দুই বছরের জন্য এই বাণিজ্য সংগঠনটি পরিচালনার দায়িত্বভার গ্রহন করেছে।

মোট ১৪ জন পর্ষদ সদস্যের মধ্যে থেকে ওমর সাদাত এই নতুন নির্বাহী পর্ষদের সভাপতি নির্বাচিত হন। তাঁর পাশপাশি বোর্ডের জেষ্ঠ্য সহ-সভাপতি নির্বাচিত হন স্টল বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহি কর্মকর্তা থমাস হফম্যান এবং পিবলচাইল্ড বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোর্শেদ। সহ-সভাপতি হিসেবে সানোফি বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. মুইন উদ্দিন মজুমদার এবং লিন্ডে বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মহসিন উদ্দীন আহমেদ নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন কুনে+নাগেল এর ব্যাবস্থাপনা পরিচালক তরুন পাটোয়ারী।

নব নির্বাচিত সভাপতি ওমর সাদাত লেইজার বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান। তিনি বিজিসিসিআইকে বাংলাদেশ ও জার্মানির বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলোর কাছে আরও বেশি গ্রহনযোগ্য, নির্ভরযোগ্য বাণিজ্য সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করার পরিকল্পনার কথা জানান।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71