সোমবার, ২২ জুলাই ২০১৯
সোমবার, ৭ই শ্রাবণ ১৪২৬
 
 
বিজয় দিবসে জালালী সমাজ কল্যাণ সংস্থার পুরস্কার বিতরণী
প্রকাশ: ০৫:৪৫ pm ১৭-১২-২০১৭ হালনাগাদ: ০৫:৪৫ pm ১৭-১২-২০১৭
 
 
 


মহান বিজয় দিবস উপলক্ষে দরগাহ মহল্লা সিলেটের জালালী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী।

তিনি তার বক্তব্যে বলেন, সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে জালালী সমাজ কল্যাণ সংস্থা। আর্থ সামাজিক উন্নয়নে তাদের উদ্যোগ সত্যিই প্রশংসার দাবীদার। সমাজের শিশু-কিশোরের মধ্যে ইতিবাচক কাজের প্রেরণা সৃষ্টির জন্য তাদের এই আয়োজনকে স্বাগত জানাই।

জালালী সমাজকল্যাণ সংস্থার সভাপতি শেখ হাফিজ কবির আহমদের সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর কোহিনুর ইয়াসমিন ঝর্ণা, জামাল উদ্দিন সার্ভেয়ার।

মোহাম্মদ মামুনুল হক মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংস্থার সহ সভাপতি মো. আকতার হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মো. সফায়েত আহমদ, সহ সাধারণ সম্পাদক নাজমুল আহমদ সাহেল, সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ, অর্থ সম্পাদক মো. সরওয়ার হোসেন।

উপস্থিত ছিলেন সংগঠক নজীর হোসেন, মাহবুব আহমদ চৌধুরী, আশরাফ সিদ্দিকী রাহাত, সংস্থার প্রচার সম্পাদক সৈয়দ আমীন আহমদ, কোষাধ্যক্ষ দুলাল আহমদ, সহ প্রচার সম্পাদক আব্দুল মতিন প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথিসহ বিশেষ অতিথিবৃন্দ ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন এবং সংস্থার সকল কর্মকান্ডে সহযোগিতার করার আশ^াস প্রদান করেন। এছাড়া অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে শিশু শিল্পী তামিম ইকবাল।

এ/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71