রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
বিদ্যুৎ বিল থেকে বাঁচতে আত্মহত্যা
প্রকাশ: ০৮:২৭ pm ২৮-০৩-২০১৮ হালনাগাদ: ০৮:২৭ pm ২৮-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভুতুড়ে বিদ্যুৎ বিল থেকে বাঁচতে গ্রাহককে চারতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার পরামর্শ দিয়েছেন পিডিবির মিটার রিডার। এমন অভিযোগ করেছেন নগরীর হালি শহরের নিউমুরিং এলাকার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) গ্রাহক মো. আবু বকর।

বুধবার সকালে গণশুনানিতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদকে এসব অভিযোগ করেন তিনি।

মো. আবু বকর বলেন, পিডিবির হালি শহরের নিউমুরিং অফিসের মিটার রিডার ওমরকে বললাম, আমার মিটার রিডিংয়ের সঙ্গে বিলের ৩৪৫ ইউনিটের গড়মিল। বছর খানেক থেকে এ সমস্যা হচ্ছে। এর সমাধান কি? জবাবে ওমর আমাকে উত্তর দিলেন- চারতলা থেকে লাফ দেন, সমাধান হয়ে যাবে।

তিনি বলেন, বছর খানেক থেকে মিটারের রিডিংয়ের সঙ্গে বিদ্যুতের বিলের মিল থাকে না। বারবার বিদ্যুৎ বিল বেশি দেয়। পরবর্তীতে ফেব্রুয়ারি মাসের বিল নিয়ে আমি পিডিবির নিউমুরিং অফিসে যাই। বেশ কয়েকবার গিয়েও মিটার রিডার ওমরকে পাইনি। পরে অফিস থেকে মোবাইল নম্বর নিয়ে ওনাকে ফোন দিই। তখন তিনি কি সমস্যা জানতে চাইলেন। আমার সমস্যার কথা বলি। জবাবে ওমর বলেন, পরে দেখা যাবে। বললাম এখন সমাধান কি? বলেন, চারতলা থেকে লাফ দেন। সমাধান না দিয়ে তিনি আমাকে আত্মহত্যা করতে বললেন।

এ সময় দুদক কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ পিডিবি চট্টগ্রামের চিফ ইঞ্জিনিয়ারকে উদ্দেশ্যে করে বলেন, বিদ্যুৎ বিলের গড়মিলের বিষয়টি আসলেই চোখে পড়ার মতো। এসব সংশোধন করতে হবে। বিদ্যুৎ অফিস থেকে ওমরের মতো স্টাফকে সরিয়ে নিতে হবে। যেই স্টাফ গ্রাহকের সমাধান না দিয়ে চারতলা থেকে লাফ দিতে বলেন, তিনি কি ধরনের স্টাফ?


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71