বুধবার, ২৬ জুন ২০১৯
বুধবার, ১২ই আষাঢ় ১৪২৬
 
 
বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিষ্কার : কাদের
প্রকাশ: ০৫:১৫ pm ৩০-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:১৫ pm ৩০-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আগামী সংসদ নির্বাচনে মনোয়ন বঞ্চিত কেউ বিদ্রোহ করলে তাকে সঙ্গে সঙ্গে দল থেকে বহিষ্কার করা হবে বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির বিশেষ বর্ধিত সভায় তৃণমূলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ছয় মাস পরপর জনমতের এসিআর জমা হচ্ছে। তৃণমূল পর্যায়ে যারা এগিয়ে আছেন তারাই আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাবেন। নমিনেশন (মনোনয়ন) পাওয়ার খায়েস থাকতে পারে, সবার অধিকার আছে। কিন্তু নেত্রী বলেছেন, প্রতিযোগিতা হবে, অসুস্থ প্রতিযোগিতা হবে না।

কাদের বলেন, নিজের লোকের বিরুদ্ধে নিজেরা বিষেদগার করবেন, সেই প্র্যাকটিস (চর্চা) এবার সহ্য করা হবে না। বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিষ্কার করা হবে।

তিনি আরো বলেন, নেত্রীর উদার মন, বঙ্গবন্ধুর মতো। বিশাল হৃদয়, সাগরের মতো গভীরতা। তিনি বারবার ক্ষমা করে দিয়েছেন, কিন্তু আগামী নির্বাচনে আর ক্ষমা হবে না। দলীয় প্রার্থীর বিরুদ্ধে যতই প্রভাবশালী হোন, বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিষ্কার। ঐক্যের ফসল আমাদের ঘরে তুলতে হবে।

তিনি বলেন, গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনের ফল উন্নয়নের রাজনীতির ফসল। আগামী নির্বাচন পর্যন্ত সেই ফল ধরে রাখতে হলে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে কেউ আমাদের হারাতে পারবে না।

ওবায়দুল কাদের বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, ১৬ কোটি মানুষের মধ্যে ১৪ কোটি মানুষের হাতে মোবাইল ফোন। ৮ কোটি মানুষের হাতে ইন্টারনেট। আমরা আমাদের নেত্রীকে নিয়ে গর্ববোধ করি। দুজন মানুষকে নিয়ে বাংলার মানুষ সারাজীবন গর্ব করবে। তাদের কোনো মৃত্যু নেই। একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, অন্যজন শেখ হাসিনা।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71