বুধবার, ২৪ জুলাই ২০১৯
বুধবার, ৯ই শ্রাবণ ১৪২৬
 
 
বিনা প্রতিদ্বন্দ্বিতায় এফবিসিসিআই সভাপতি হলেন মহিউদ্দিন
প্রকাশ: ১১:৩২ am ১৭-০৫-২০১৭ হালনাগাদ: ১১:৩২ am ১৭-০৫-২০১৭
 
 
 


ঢাকাঃ ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন।

তিনি এরআগে বিজিএমইএ’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম ও সহ-সভাপতি হিসেবে মুনতাকিম আশরাফও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে। গতকাল রাজধানীর মতিঝিলে ফেডারেশন ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এরআগে গত রবিবার এফবিসিসিআই’র ৬০টি পরিচালক পদের মধ্যে ১৮টির জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে এক হাজার ৮৯৮ জনের মধ্যে এক হাজার ৬৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এবার চেম্বার ও অ্যাসোসিয়েশন থেকে ৩০ জন করে ৬০ জন পরিচালক পেল এফবিসিসিআই।

এরমধ্যে ১২ জন করে ২৪ জন মনোনীত হওয়ায় তাদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হয়নি। অন্য ১৮ জন করে ৩৬ জন পরিচালক নির্বাচনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার কথা। কিন্তু চেম্বারের ১৮ জন বাদে বাকিরা প্রার্থিতা প্রত্যাহার করায় সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের ১৮ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ফলে ৬০ পরিচালক পদের মধ্যে মাত্র ১৮টি পদের জন্য নির্বাচন হয়। বিদায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

 

এইবেলাডটকম/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71