সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
বিশ্বকাপ বাছাই:প্রস্তুতি ম্যাচের জন্য বাংলাদেশ দল ঘোষনা
প্রকাশ: ০৮:২৫ pm ১২-০৫-২০১৫ হালনাগাদ: ০৮:২৫ pm ১২-০৫-২০১৫
 
 
 


স্পোর্টস ডেস্ক:বিশ্বকাপ বাছা্ইয়ের পূর্বে সিঙ্গাপুর ও আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য দল ঘোষনা করেছে বাংলাদেশ  ফুটবল ফেডারেশন (বাফুফে)।

আগামী ৩০ মে সিঙ্গাপুর ও ২ জুন আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মোকাবেলা করবে বাংলাদেশ।

বাংলাদেশ দল : গোলরক্ষক শেখ রাসেলের রাসেল মাহমুদ, শেখ জামালের শহিদুল আলম ও মাজহারুল ইসলাম, বিজেএমসির মোহাম্মদ নাঈম এবং মোহামেডানের আশরাফুল ইসলাম রানা।

ডিফেন্ডার: শেখ জামালের রায়হান হাসান, নাসির উদ্দিন চৌধুরী, ইয়াসিন খান, ইয়ামিন মুন্না, মো. লিঙ্কন ও কেস্ট কুমার বোস, শেখ রাসেলের তপু বর্মন ও রেজাউল করিম এবং আবাহনীর নাসিরুল ইসলাম নাসির।

মিডফিল্ডার: শেখ রাসেলের হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, শেখ জামালের জামাল ভুইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা ও মোনায়েম খান রাজু, জার্মান প্রবাসী রিয়াসাত ইসলাম এবং আবাহনীর শাহেদুল আলম শাহেদ ও ইমন মাহমুদ।

ফরোয়ার্ড: শেখ জামালের তকলিস আহমেদ ও রুবেল মিয়া, আবাহনীর ওয়াহেদ আহমেদ, আবদুল বাতেন মজুমদার কোমল ও আমিনুর রহমান সজীব, শেখ রাসেলের জাহিদ হোসেন ও জাহিদ হাসান এমিলি, মুক্তিযোদ্ধার এনামুল হক এবং মোহামেডানের জুয়েল রানা ও তৌহিদুল আলম সবুজ।

উল্লেখ্য, দুটি প্রস্তুতি ম্যাচই ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে বিকাল ৪টায়। ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল নাইন।

এইবেলা.কম/তন্ময়

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71