বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
অপহরণ মামলায় আটক ২
বিশ্বনাথে বিয়ের প্রলোভনে ঘরছাড়া সংখ্যালঘু কিশোরীকে উদ্ধার
প্রকাশ: ০৫:৫৮ pm ২৩-০৪-২০১৮ হালনাগাদ: ০৫:৫৮ pm ২৩-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সিলেটের বিশ্বনাথে প্রেমের টানে কিশোরীর পলায়নের ৫দিন পর জগন্নাথপুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত ওই কিশোরী বিশ্বনাথ উপজেলার দীঘলী গ্রামের অধির পালের মেয়ে সেবিকা পাল (১৩)। 

এঘটনায় পার্শ্ববর্তী মাঝেরগাঁও গ্রামের মৃত ইয়াদ উল্লার পুত্র শাহান আলী (২২) ও আব্দুল জব্বার’র পুত্র শাহিন মিয়া (২৬) কে আটক করা হয়েছে। শনিবার রাতে তাদেরকে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা সদর এলাকা থেকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ২/৩ মাস ধরে শাহান আলী সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। এতে ৫ থেকে ৬ দিন পূর্বে ওই কিশোরী শাহান আলীর হাত ধরে পালিয়ে যায়। তারা একে অপরের হাত ধরে পালিয়ে গেলেও ১৬ এপ্রিল থানায় মেয়ে নিখোঁজের জিডি করেন পিতা অধির পাল। জিডি নং-৮২৩।

ওই জিডির সূত্র ধরে শনিবার রাতে সেবিকা পালকে উদ্ধার পূর্বক তাদেরকে আটক করা হয়। আটকের পর রাতে থানায় তিন জনকে আসামি করে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ, ধর্ষণ ও ধর্ষণে সহায়তার অভিযোগে মামলা করেন কিশোরীর পিতা অধির পাল। মামলা নং-২২। মামলায় জামাল উদ্দিন নামের আরও এক অটোরিকশা চালককে আসামি করা হয়েছে। গ্রেফতারকৃতদের রবিবার দুপুরে সিলেট কোর্টে প্রেরণ করেছে পুলিশ। সেই সাথে ২২ ধারায় জবানবন্দির জন্য ওই কিশোরীকে আদালতে নেয়া হয়। তবে কিশোরীর বয়সে সন্দেহ থাকায় তার বয়স নির্ধারণের জন্য ওসিসি’তে আবেদন করেছেন বলে জানান মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই জবা দেব।

এ বিষয়ে থানার ওসি তদন্ত দোলাল আখন্দ বলেন, কিশোরী বলেছে শাহান আলীকে সে ভালোবেসে তার হাত ধরে পালিয়েছে। তবে কিশোরীর পিতার অভিযোগের প্ররিপ্রেক্ষিতে ওই মামলাটি নেয়া হয়েছে।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71