মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯
মঙ্গলবার, ১০ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
বিশ্বের কোনও শক্তিই রাম মন্দির নির্মাণে বাধা দিতে পারবে না: উমা ভারতী
প্রকাশ: ১১:০০ am ০৪-১১-২০১৮ হালনাগাদ: ১১:০০ am ০৪-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের কেন্দ্রীয় পানিসম্পদ উন্নয়ন মন্ত্রী ও বিজেপি’র সিনিয়র নেত্রী উমা ভারতী বলেছেন, বিশ্বের কোনও শক্তি রাম মন্দির নির্মাণে বাধা দিতে পারবে না। রাম মন্দির ওখানেই হবে যেখানে মন্দিরের জমি রয়েছে।

রাম মন্দির নির্মাণ প্রসঙ্গে আরএসএস প্রধান মোহন ভাগবত ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মন্তব্যের পরেই উমা ভারতী এধরণের মন্তব্য করলেন।

আরএসএস প্রধান সম্প্রতি বলেছেন, আদালতের রায়ের অপেক্ষা না করে সংসদে আইন এনে অযোধ্যায় রাম মন্দির নির্মাণ করা হোক। অন্যদিকে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন, দেওয়ালীর সময় খুশির খবর নিয়ে অযোধ্যা যাচ্ছেন।

এবার কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী রাম মন্দির নির্মাণ ইস্যুতে নয়া আঙ্গিকে মাঠে নেমে বলেছেন, ‘উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথ সরকার এবং কেন্দ্রে নরেন্দ্র মোদী সরকার ক্ষমতায় থাকার জন্য রাম মন্দির নির্মাণকে কেন্দ্র করে পরিবেশ সৃষ্টি হয়েছে। তিনি বলেন, রাম লালার ভক্তদের কারণেই উত্তর প্রদেশের যোগী সরকার ও কেন্দ্রে বিজেপি সরকার তৈরি হয়েছে। রাম লালার ভক্তবৃন্দের আন্দোলনের ফলেই ওই সরকার গঠিত হয়েছে। এজন্য উভয় সরকারের কাছে মন্দির নির্মাণের এটিই সঠিক সময় বলে জানান তিনি।

উমা আরো জানান, ১৯৯০ সালে রাম মন্দির আন্দোলনের সময় আমি সক্রিয়ভাবে অংশ নিয়েছিলাম। আমি আমার কাজ করেছি এবার সেখানে গ্র্যান্ড মন্দির নির্মাণ দেখতে চাই। 

রাম মন্দির নির্মাণ প্রসঙ্গে উমা ভারতী বলেন, এটা আমার বিশ্বাস ও গর্বের বিষয় এবং এজন্য জেলে যেতে হলেও যাব, ফাঁসিতে চড়তে হলেও যাব।

কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীকে উদ্দেশ্যে করে উমা ভারতী বলেন, রাহুল তাঁদের সঙ্গে অযোধ্যায় এসে শিলান্যাস করান। তাহলে রাম মন্দির নির্মাণ নিয়ে তাঁর যে পুরোনো পাপ আছে তা সব ধুয়ে মুছে যাবে। 

উমা ভারতীর দাবি, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপি পুনরায় সরকার গঠন করবে। পাশাপাশি, ২০১৪ সালে গেরুয়া শিবির যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূরণ করেছেন বলেও মন্তব্য করেন তিনি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71