বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ১৩ই আষাঢ় ১৪২৬
 
 
বিশ্বের সবচেয়ে দামী শ্যাম্পেন দিয়ে গোসল করেন এই নারী!
প্রকাশ: ১০:৫১ am ২২-০৫-২০১৮ হালনাগাদ: ১০:৫১ am ২২-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


পৃথিবীতে মানুষ তার শখ পূরণের জন্য কত কিছুই না করে থাকেন। শখ পূরণে কোটি কোটি টাকা খরচ করার মানুষের অভাব নেই পৃথিবীতে। আর তেমনই একজন হলেন- কামালিয়া জহুর। তিনি গোসল করতে কয়েক কোটি টাকার শ্যাম্পেন খরচ করেন। অনেকে হয়তো অবাক হচ্ছেন, কিন্তু এটাই সত্য।

পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ ধনকুবের মোহম্মদ জহুরের স্ত্রী কামালিয়ার জীবন হিরা-জহরত ও শ্যাম্পেনে মোড়া। বিশ্বের সবচেয়ে দামী শ্যাম্পেন দিয়ে গোসল করেন কামালিয়া।

তিনি যে শ্যাম্পেন দিয়ে গোসল করেন, তার প্রতিটি বোতলের দাম ৫ হাজার টাকা। প্রতিদিন বাথটাব পূর্ণ করতে এমন ২০ থেকে ৩০ বোতল শ্যাম্পেনের প্রয়োজন।

আর সেইসঙ্গে ২০ থেকে ২২ জন পরিচারিকার প্রয়োজন হয়। এসব পরিচারিকার বার্ষিক বেতন প্রায় ২ কোটি টাকা। সেই হিসেবে প্রতি মাসে কামালিয়ার গোসলের খরচ দাঁড়ায় কয়েক কোটি টাকা।

কামালিয়ার হিরার প্রতিও বেশ আকর্ষণ রয়েছে। তিনি যেসব ঘড়ি পরেন, তার প্রতিটাই হিরক খচিত। নিজের স্ট্যান্ডার্ড বজায় রাখার জন্য তার কাছে রয়েছে ১০টি ঘর ও একটি প্রাইভেট জেট।

উল্লেখ্য, ১৯৭৭ সালে জন্মগ্রহণ করেন এই সংগীতশিল্পী ও অভিনেত্রী। ২০০৩ সালে তিনি পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ ধনকুবের মোহাম্মদ জহুরকে বিয়ে করেন। তিনি দুই সন্তানের জননী।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71