সোমবার, ২০ মে ২০১৯
সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
বিয়েতে যা উপহার চান প্রিয়াঙ্কা
প্রকাশ: ০৪:৩২ pm ২১-১১-২০১৮ হালনাগাদ: ০৪:৩২ pm ২১-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


১ ডিসেম্বর যোধপুরে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ে—অনেক দিন ধরেই বাতাসে উড়ছে খবরটা; যদিও বর বা কনে কারো পক্ষ থেকেই আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তবে বিয়ের দিন-তারিখ না জানালেও বিয়েতে আমন্ত্রিত অতিথিদের কাছ থেকে কী উপহার চান সেটা জানিয়েছেন প্রিয়াঙ্কা। নিজের ইনস্টাগ্রামে অ্যামাজনের সঙ্গে ওয়েডিং রেজিস্ট্রি চুক্তির খবর জানিয়েছেন তিনি, ‘অ্যামাজনের সঙ্গে কাজ করাটা দারুণ, এক জায়গায়ই সব কিছু পাওয়া যায়।’ 

পরে অ্যামাজনও তাদের সাইটে ‘প্রিয়াঙ্কা চোপড়া’স ওয়েডিং রেজিস্ট্রি গাইড’ নামে অতিথিদের উপহার বাছাইয়ের উইন্ডো খোলে। অ্যামাজনে ঢুকে রান্না, পোষা প্রাণী, ভ্রমণ, গৃহস্থালির প্রয়োজনীয়, ফিটনেস, ঘর, বাথরুম—এমন বিভিন্ন ক্যাটাগরিতে প্রিয়াঙ্কার পছন্দ জানতে পারবেন অতিথিরা। আর সেইমতো উপহার নিয়ে হাজির হতে পারবেন বিয়েতে। যেমন—ভ্রমণ ক্যাটাগরিতে লেখা হয়েছে, অতিথিরা মোবাইল প্রিন্টার, ব্যাকপ্যাক, কসমেটিক পাউচ, লন্ড্রি ব্যাগ ইত্যাদি দিতে পারবেন। প্রাণীদের খুবই ভালোবাসেন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর পোষা কুকুর ডায়নার কথা তো অনেকেরই জানা। কেউ চাইলে বিয়েতে ডায়নার জন্যও উপহার দিতে পারবেন—জানিয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, বিয়ের পরপরই সঞ্জয়লীলা বানসালির ছবি দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। আগে সালমান খানের সঙ্গে ‘ভারত’ দিয়ে বলিউডে ফেরার কথা থাকলেও বাগদান ও বিয়ের জন্য সেটা পিছিয়ে দেন অভিনেত্রী।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71