শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯
শুক্রবার, ১০ই ফাল্গুন ১৪২৫
 
 
বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে বিষপান সোনিয়ার
প্রকাশ: ১০:৪৬ am ১৬-১১-২০১৮ হালনাগাদ: ১০:৪৬ am ১৬-১১-২০১৮
 
সাতক্ষীরা প্রতিনিধি 
 
 
 
 


বিয়ের দাবিতে পাপিয়া সুলতানা সোনিয়া নামের নবম শ্রেণির এক স্কুলছাত্রী প্রেমিক কাজলের বাড়িতে গিয়ে বিষপানে আত্নহত্যার চেষ্টা চালিয়েছে। 
বৃহস্পতিবার সকালে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার দাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোম ক্লিনিকে ভর্তি করে দেয়। 

প্রেমিক ইদ্রিস আলী কাজল (২২) পাটকেলঘাটা থানার দাদপুর পূর্বপাড়া গ্রামের রেজাউল করিম শেখের ছেলে ও প্রেমিকা পাপিয়া সুলতানা সোনিয়া (১৬) একই গ্রামের মজিবার রহমান খাঁর মেয়ে। সোনিয়া মেলেকবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। 

ছেলে ও মেয়ে উভয়ের প্রতিবেশী আনিছুর রহমান জানান, ইদ্রিস আলী কাজলের সঙ্গে দুই বছর ধরে গভীর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে প্রতিবেশী পাপিয়া সুলতানা সোনিয়া। পাশাপাশি বাড়ী হওয়ায় প্রায় তাদের দেখা হয়। এক পর্যায়ে ছেলেটি মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করে। গত ১০দিন আগে উভয়ে পালিয়ে সোনিয়ার ফুফুর বাড়ী জেলার আশাশুনি থানার তেতুলিয়া গ্রামে চলে যায়। মেয়ের ফুফা সাইফুল্লাহ দুই পক্ষের অভিভাবকদের খবর দিলে কাজল সেখান থেকে পালিয়ে আসে। এরপর থেকে তার মোবাইল নাম্বারটিও বন্ধ।

তিনি আরও বলেন, সোনিয়া কোন কিছু ভেবে না পেয়ে সকালে ছেলের বাড়িতে গিয়ে বিয়ের দাবি করলে কাজলের মা-বাবা গালিগালাজসহ মারধর করে। এরপর মেয়েটি তাদের সামনে বিষপান করে আত্নহত্যার চেষ্টা করে। ঘটনাটি আমার দৃষ্টিতে আসলে আমি তাকে ক্লিনিকে নিয়ে ভর্তি করে দিয়েছি।  

এ ঘটনায় পাপিয়া সুলতানার মা জানান, কাজলের পরিবারের সদস্যরা আমার মেয়ের মুখে বিষ ঢেলে দিয়েছে। এরপর তারা বাড়ির পাশে স্কুলের ফেলে রাখে। প্রতিবেশী আনিছুর রহমান মেয়েকে উদ্ধার করে ক্লিনিকে ভর্তি করে। আমার মেয়ের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে তারা। ওদের শাস্তি চাই আমি। 

এ ঘটনায় পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম রেজা বলেন, ঘটনাটি মৌখিক শুনেছি। তবে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নি এম/আকরামুল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71