বুধবার, ২২ মে ২০১৯
বুধবার, ৮ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
বিয়ের পিঁড়িতে বসছেন সুস্মিতা সেন
প্রকাশ: ১১:০৭ am ০৯-১১-২০১৮ হালনাগাদ: ১১:০৭ am ০৯-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


৪২ বছর বয়সেও সমান মোহময়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে পথ হারিয়েছেন এমন পুরুষের সংখ্যা নেহাত কম নয়। সম্পর্ক নিয়ে বরাবরই লাইমলাইটে থেকেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ক্রিকেটার থেকে শুরু করে ব্যবসায়ীও রয়েছেন এ তালিকায়। একাধিকবার তার সম্পর্ক ভেঙেছে। তবে মিস ইউনিভার্সের জীবনে আবারও নতুন মানুষের আগমন ঘটেছে। তিনি হচ্ছেন-২৭ বছর বয়সী মডেল রোহমান শাল। এবার এই প্রেমিককে আর হাতছাড়া করতে চাচ্ছেন না নায়িকা। তাই আগামী বছরেই তার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা সেন। 

রোহমান পেশায় একজন মডেল। একটি ফ্যাশন শোতে তার সঙ্গে পরিচয় সুস্মিতার। তারপর থেকে দুই মাস ধরে ডেট করছেন তারা।

বলি সূত্রের খবর, ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তার পরই রিলেশনশিপের খবর প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা। ইদানীং সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভাল সময় কাটাচ্ছেন রোহমান।

এছাড়া সম্প্রতি আগ্রার তাজমহলে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন নতুন এই যুগল। সেখানেই একর পর এক ফটোসেশন করেছেন তারা। ছবি আপলোড করে সুস্মিতা ক্যাপশনে লিখেছেন, “লাভাঅফ মাই লাইফ।” এর থেকেই সকলের সন্দেহ সত্যিতে পরিণত হয়েছে যে রোহমানকেই ডেট করছেন সুস্মিতা।

রেনে ও আলিসা নামে দুটি দত্তক কন্যা সন্তান রয়েছে সুস্মিতার। তাদের সঙ্গেও নাকি রোহমানের খুব ভাব। এতে বেজায় খুশি সুস্মিতা।

সাবেক মিস ইউনিভার্সের পারিবারিক সূত্র বলছে, সব ঠিক থাকলে আগামী বছরের শীতে বিয়ে করতে পারে এই যুগল।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71